ভীষণ অন্যরকম কঙ্কণা, যেমনটা আপনি কল্পনাও করেননি

By | 2:31 AM Leave a Comment
মায়ের যোগ্য উত্তরসূরি বলা চলে। অপর্ণা সেনের ফিল্মী ক্যারিয়ারের উত্তরসূরি হিসেবে মাত্র চার বছর বয়স থেকে সিনেমার পথে হাঁটা কঙ্কনার বর্তমানের বৈচিত্র্যটা বেশ চোখে পড়ার মতো।
সবসময় বাঙালি ঘরানার সাদামাটা কঙ্কনা প্রথমবার বেশ চমকে দিয়েছিলেন গেল বছর। এমনিতে স্বামী রনভীর সুরী আর ছেলে হারুনকে নিয়ে নিরুপদ্রব নির্ঝঞ্ঝাট জীবনযাপনে অভ্যস্ত কঙ্কনা হঠাৎই ভীষণ আবেদনময়ী পোজ দিয়েছিলেন ম্যাক্সিম ম্যাগাজিনের জন্য।কঙ্কনা ভক্তদের কাছে বিষয়টা চমকে ওঠার মতো হলেও করে সাফাই গেয়ে তিনি বলেছেন, ‘নিজের শারীরিক সৌষ্ঠব লুকিয়ে রেখে ভদ্রলোক সাজার মানে হয় না। একজন নারী হিসেবে নিজের দৈহিক সৌন্দর্যটুকু পরিশিলীতভাবে উপস্থাপনের মধ্যে খারাপ কিছু নেই।আসুন, তার সেই ছবিগুলো দেখার ফাঁকে ফাঁকে জেনে নেই ভবিষ্যৎ পরিকল্পনাও।
এখানেই শেষ নয়। মা অপর্ণার তরফ থেকে ঘোষণা এলো, আবারও পর্দায় তিনি তুলে আনবেন মিস্টার ও মিসেস আইয়ারকে এবং যথারীতি কঙ্কনা ও রাহুলের মাধ্যমেই চিত্রায়িত করবেন আইয়ার যুগলের প্রেমোপাখ্যান। সেই রেসিপি এখনও অঙ্কুর পর্যায়ে থাকলেও এর আগেই অবশ্য আরেক অনবদ্য গল্পে বিনয় পাঠকের বিপরীতে অভিনয় করছেন মিসেস দাসের চরিত্রে চরিত্রাঙ্কিত।
সিনেমাটিক যাত্রার এখানেই শেষ নয়। পাইপলাইনে আছে ব্যোমকেশ বকশীর পরবর্তী ছবির কাজ। শুধু কি তাই? অপর্ণা সেনের পরবর্তী ছবিতেও দেখা যাবে নিয়ম মাফিক কঙ্কনাকেই, ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে স্ত্রীর ভূমিকায়। ঝড়ের রাতে এক প্রৌঢ়ের বাড়িতে আশ্রয় নেয়া দম্পতির গল্প নিয়ে ছবিটিতে দেখা যাবে অঞ্জন দত্তকেও।তবে শুধু কঙ্কনা কিংবা স্বামী রনভীরই নয়, এরই মধ্যে বাবা-মায়ের সূত্র ধরে খ্যাতির শীর্ষে পৌঁছে গেছেন পুত্র হারুন সুরেও। সেই খ্যাতির পরিচয়টা অবশ্য পাওয়া জিটিভির রিয়েলিটি ড্যান্স শো ঝলক দিখলা যার আসরে। সেখানে অংশগ্রহণকারী অক্ষয় কুমার, সোনাক্ষীর চেয়েও বেশি দৃষ্টি সেদিন কেড়েছিল কঙ্কনাপুত্র হারুন। সবার আগ্রহের সেই কঙ্কনা-রনবীর জুনিয়র কি অচিরেই বাবা-মায়ের মতো ফিল্মী পথে পা বাড়াবেন সেটা অবশ্য নির্ধারণ করেননি কঙ্কনা কিংবা রনবীর কেউই। সব মিলিয়ে মিয়া-বিবি-বাচ্চার হালের জনপ্রিয়তা খুব সহজেই জানান দেয় যে, সহসা জনপ্রিয়াতার পথ থেকে সরে দাঁড়ানোর ইচ্ছা পুরো পরিবারের কারোই নেই।


 Kolkata
 

0 comments:

Post a Comment