বার্সেলোনায় দীপিকার সাথে এক হোটেলে রাত্রিযাপন রনভীরের

By | 2:50 AM Leave a Comment
গভীর রাতে লং ড্রাইভ, রাতভর পার্টি এবং সিনেমার কাজ শেষ করে অভিসার যাপন, শুধু তাই নয় আইফা অ্যাওয়ার্ড প্রোগ্রাম শেষ করে ফেরার সময় দীপিকার গলায় লাভ খচিত লকেট এসবই দীপিকা-রণভীরের প্রেমকে নির্দেশ করলেও সম্প্রতি রণভীর যে দীপিকা পাডুকোনকে ডেট করছিলেন তা অস্বীকার করলেন। এই খবর বাসি হতে না হতেই এই দুই কপোতকোপতিকে পাওয়া গেলো একসাথে। তাও আবার দেশে নয় একেবারে দেশের বাইরে হাতে হাত ধরা অবস্থায়। কি গুলিয়ে যাচ্ছে তো!
প্রসঙ্গত, দীপিকা-রণভীরের প্রেমের সম্পর্কের গুজবটি সঞ্জয় লীলা বানসালির সিনেমা রামলীলা সিনেমায় একসাথে অভিনয় করার সময় থেকে বলিউডের বাতাসে ভেসে বেড়াতে থাকে। তবে সিনেমার পরেও একই সাথে পার্টি, রণভীরের বাবা মার সাথে দীপিকার দেখা ঠিক একই ভাবে দীপিকার বাবার সাথে রণভীরের দেখা এসবই গুজবটিকে সত্যতে প্রমাণ করে।
তারপর হঠাৎ করেই সম্প্রতি রণভীর সিং পিটিআইকে এক সাক্ষাৎকারে বলেন, না আমাদের মধ্যে এমন কোন সম্পর্ক নেই। সে আমার জীবনে অনেক গুরুত্বপূর্ণ এবং বিশেষ একজন বন্ধু কেবল। আমি এই পর্যন্ত যে কজন মানুষকে খুব কাছ থেকে জানার সুযোগ পেয়েছি তাদের মধ্যে দীপিকার অভিব্যক্তিটি সব থেকে আকর্ষণীয়। তাকে আমি অনেক সম্মান করি আমার একজন সহকর্মী হিসেবে।
জানা গেছে, দীপিকা গিয়েছিলেন মার্কিনে পরিবারের সঙ্গে ঘুরতে। কিন্তু হঠাৎই পরিবারের সঙ্গ ছেড়ে বার্সেলোনায় রণভীরের সঙ্গে সময় কাটাতে দেখা গেল দীপিকাকে। শুধু দিনভর নয়। রণবীরের সঙ্গে একটা রাতও কাটালেন বার্সেলোনায় দীপিকা।
রণবীর অবশ্য কাজেই গিয়েছেন বার্সেলোনায়। জোয়া আখতারের নতুন ছবি দিল ধারাকনে দো’-র শুটিংই চলছে এখানে। শুধু রণবীর নয়, শুটিংয়ে হাজির আনুশকা শর্মা, প্রিয়াংকা চোপড়া, ফারহান আখতার। দীপিকাকে গোটা টিমের সঙ্গে আড্ডা মারতেও দেখা গেছে। তবে শুটিং ফ্লোরের খবর অনুযায়ী, দীপিকাকে সময় দেওয়ার জন্য রণভীর নাকি কিছুটা সময় শুটিং থেকে ব্রেক নিয়ে শহর ঘুরতে বেরিয়ে পড়েছিলেন দীপিকার সঙ্গে। এমনকি রাতও কাটিয়েছেন একই হোটেলে!

তবে এবার ফিরে জয়া যাক রণভীরের কথাতেই। দীপিকার সাথে সম্পর্কের কথা অস্বীকার প্রসঙ্গে সংবাদমাধ্যম এই অভিনেতাকে প্রশ্ন করেন তবে কি খবরে যা ছাপা হয়েছে এসবই ভুল? এমন প্রশ্নের জবাবে রণভীর সিং বলেন, আমি সব সময়ই কাজে ব্যস্ত থাকি। আর আমার হাতে এত সময় থাকে না যে আমি সারাক্ষণ ট্যাবলয়েড হাত নিয়ে বসে থাকব। আমরা সবাই অনেক সময় কোন কিছু বিবেচনা না করেই একটি সিদ্ধান্তে পৌঁছে যাই। আর আমি এও বলতে চাই যে দুজন তারকা একসাথে অভিনয় করলেই বা কথাও একসাথে তাদের দেখা যাওয়ার মানে এই নয় যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

0 comments:

Post a Comment