পার্টিতে হারমান-বিপাশার আপত্তিকর কাণ্ড!

By | 10:59 PM Leave a Comment
হামসকলসছবিতে অভিনয়ের মাধ্যমে দীর্ঘদিন পর বলিউডে কোনো ছবি মুক্তি পেলো বিপাশা বসুর। রাজ-৩এবং আত্মাছবির পর দীর্ঘ একটা বিরতি নেন তিনি। তবে সম্পূর্ণ কমেডিনির্ভর ছবি হামসকলসএরই মধ্যে ভালো ব্যবসা সফলতা অর্জন করেছে।

সম্প্রতি এই ছবির সফলতার একটি পার্টি আয়োজন করা হয়েছিল পরিচালক সাজিদ খানের পক্ষ থেকে। পার্টিতে উপস্থিত ছিলেন ছবির অভিনয়শিল্পী সাইফ আলী খান, রিতেশ দেশমুখ, এষা গুপ্তা প্রমুখ। এর বাইরেও বলিউডের আরো অনেক তারকাই পার্টিতে আমন্ত্রিত হয়ে আসেন হামসকলসটিমকে শুভেচ্ছা জানাতে।

গভীর রাতের এই পার্টি শুরু হওয়ার কিছুক্ষণ পরই হাজির হন বিপাশা। তবে একা নন, বেশ খোলামেলা পোশাকে প্রেমিক অভিনেতা হারমান বাওয়েজাকে সঙ্গে নিয়েই হাজির হন তিনি। এই হারমানের সঙ্গেই চলতি বছরের শুরুতে বিয়ের ঘোষণা দেন বিপাশা। এখন তাদের বিয়ের প্রস্তুতি চলছে। তবে বিয়ের আগেই যেন চমক দেখালেন এই তারকা জুটি। করে বসলেন এমন একটা কাণ্ড যাতে সমালোচনা করছেন একেবারে কাছের মানুষেরাও। কী করলেন এই তারকা জুটি?

পার্টিতে তাঁরা ঘনিষ্ঠ হয়ে বেশ কিছুক্ষণ নাচেন। মদপানের পর এক সময় তাঁদের নাচের গতিও বেড়ে যায়। এক সময় অদ্ভুত কাণ্ড ঘটালেন তাঁরা। পার্টিতে সবার সামনেই লিপ কিস করে বসেন। শুধু তাই নয়, প্রায় ২০ সেকেন্ড পর্যন্ত স্থায়ী ছিল তাদের এই লাইভ লিপ কিস। হঠাৎ করে তাঁদের এমন কাণ্ডে অবাক হয়ে যান উপস্থিত সবাই। কিছুক্ষণের জন্য সবকিছু নীরব হয়ে যায়। শুধু বিপাশা-হারমানই এই চুমোর মাধ্যমে সবার নজর কাড়েন। তবে এই ঘটনার পর তেমন বিব্রত মনে হয়নি তাঁদের। এরপর আবারও নাচতে থাকেন তাঁরা।


সূত্র- কালের কণ্ঠ

0 comments:

Post a Comment