অর্থের জন্য স্বামীকে পামেলার ডিভোর্স!

By | 1:34 AM Leave a Comment
অর্থের জন্য স্বামীকে ডিভোর্স দিচ্ছেন আলোচিত সেক্সসিম্বল হলিউড অভিনেত্রী পামেলা এন্ডারসন। স্বামী পোকার খেলোয়াড় রিক সলোমনকে আনুষ্ঠানিকভাবে ছাড়ার প্রক্রিয়া এরই মধ্যে শুরু করেছেন তিনি। গেল সপ্তাহে রিক সলোমন ওয়ার্ল্ড পোকার সিরিজ জিতে ২ দশমিক ৮ মিলিয়ন ডলার আয় করেছেন।


এ ছাড়াও তার সম্পত্তির পরিমাণও রয়েছে অনেক। এ পোকার সিরিজ জেতার ঠিক দু’দিন বাদেই পামেলা রিককে ডিভোর্স দেয়ার আনুষ্ঠানিকতা শুরু করেন। কমিউনিটি সম্পত্তির আইন অনুযায়ী ডিভোর্সের পর ২ দশমিক ৮ মিলিয়নের অর্ধেক অর্থ পাবেন পামেলা। এ ছাড়াও রিকের বাকি সম্পত্তিরও একটি বড় অংশ পাবেন পামেলা। রিক-পামেলার বিয়ের চুক্তিপত্রে এমনটাই উল্লেখ ছিল। 

এর আগেও রিককে একবার ডিভোর্স দিতে চেয়েছিলেন পামেলা। কিন্তু পরে তাকে পরিবার থেকে বোঝানোর পর পিছপা হন তিনি। কিন্তু এবার ঝোপ বুঝে কুপ মারলেন পামেলা। পোকার এর ওয়ার্ল্ড সিরিজে বড় সম্মানী জেতার পরপরই সেই অর্থপ্রাপ্তির লোভে রিককে ডিভোর্স দিচ্ছেন তিনি। 

জানা গেছে, এ প্রক্রিয়া আগামী এক মাসের মধ্যে শেষ হবে। এর মধ্যে যদি রিক কোনভাবে পামেলাকে বোঝাতে পারেন, তবেই এ ডিভোর্সটা আটকাবে। তবে আপাতদৃষ্টিতে পামেলা সেটা করবেন বলে মনে হচ্ছে না। এদিকে এর আগেও দু’দুবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু আগের দুই স্বামীকেও ডিভোর্স দিয়েছিলেন। নগ্ন উপস্থাপনের মাধ্যমে আলোচনায় আসা এ অভিনেত্রীর কাছে যেন তাই অভ্যাসেই পরিণত হয়েছে ডিভোর্সের বিষয়টি। 

এ বিষয়ে মিডিয়ার সঙ্গে নিজের সংক্ষিপ্ত বক্তব্যে পামেলা বলেছেন, রিককে ডিভোর্স দিচ্ছি এটা সত্যি ঘটনা। তবে কেন দিচ্ছি তা এখনই বলতে চাচ্ছি না। পরে হয়তো কোন একদিন বলবো। এখন আমি চাচ্ছি যত দ্রুত সম্ভব ডিভোর্সের আনুষ্ঠানিকতাটা সম্পন্ন করতে। তবেই আমার শান্তি।

0 comments:

Post a Comment