নেশাগ্রস্থ অ্যাঞ্জেলিনা জোলি

By | 6:26 AM Leave a Comment
মিনিট খানেকের ব্যবধানে বিপাকে পড়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। কারণ নব্বই দশকের কয়েক মিনিটের একটি ভিডিও ফুটেজে দেখা গিয়েছে নতুন এক জোলিকে। সেখানে স্বাভাবিক নয় মাদকাসক্ত অবস্থায় দেখা গেল তাকে।
রাষ্ট্রপুঞ্জের দূত জোলির ওই ভিডিওটি সম্প্রতি ইন্টারনেটে আপলোড করেছে ফ্রাঙ্কলিন মেয়র নামে এক ড্রাগ মাফিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে ফোনে উদভ্রান্তের মতো কারও সঙ্গে কথা বলছেন জোলি।
 আমেরিকার একটি সংবাদপত্রে ফ্রাঙ্কলিন জানান, নব্বই দশকে প্রতি সপ্তাহে তিনি জোলির বাড়িতে অথবা কোনো হোটেলে গিয়ে ১০০ ডলারের কোকেন ও হেরোইন দিয়ে আসতেন। এমনকি তার সামনেই নাকি বহুবার মাদক গ্রহন করেছেন ।
ফ্রাঙ্কলিন আরো বলেন,‘একদিন আমি আমার নতুন ভিডিও ক্যামেরাটি নিয়ে জোলির ম্যানহাটনের বাড়িতে যাই। জোলি তখনও এতো জনপ্রিয় হয়নি তখন আমি তাকে রেকর্ডিংয়ের কথা বললে খুব সহজেই রাজি হয়ে যায়। আর রেকর্ডিং এর সময় তার বাবা জন ভয়েটের ফোন আসে।ভিডিওতে জোলির ঘোলাটে চাহনি, আর জড়িয়ে যাওয়া কথা শুনে তাকে মাদকাসক্ত ভাবাটাই স্বাভাবিক।

শুধু যে তার নেশার কথাই বলেছেন তা নয়, ফ্রাঙ্কলিন সাক্ষাৎকারে জোলির যৌন বিষয়ক অনেক কথা বলেন। নেশাগ্রস্থ অবস্থায় জোলি জানিয়েছিলেন তার সমকামী ঝোকের কথা।
এছাড়াও অভিনেত্রী শিমিজুকে ভালোবাসতেন জোলি বলে দাবি করেছেন ৬৮ বছর বয়সী ফ্রাঙ্কলিন। সমাজসেবী হিসেবে যথেস্ট জনপ্রিয় জোলি। সম্প্রতি নাইজেরিয়ার অপহৃত স্কুল পড়য়াদের উদ্ধারের জন্য সরব হয়েছেন তিনি।


অনেকেই ভাবছেন এই ভিডিওটি জোলির জনপ্রিয়তার কাল হয়ে দাড়াতে পারে।

0 comments:

Post a Comment