ববির নায়িকা হবার অন্তরালে যত কাহিনী!

By | 1:08 AM Leave a Comment
আলোচিত মডেল-অভিনেত্রী ববি মিডিয়াতে পথচলতে শুরু করেন র‍্যাম্পে কাজের মধ্য দিয়ে। একে একে কাজ করেছেন ছোট পর্দায় বেশ কিছু ধারাবাহিক ও খন্ড নাটকেও। তবে ২০১০ সালে ইফতেখার চৌধুরি পরিচালিত এবং অনন্ত-বর্ষা-ববি অভিনীত 'খোঁজ-দ্য সার্চ' ছবি দিয়েই চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পরিচিতি পান তিনি।


প্রথম ছবিতে প্রধান নায়িকা না হলেও পরিচালকের পছন্দের মানুষ হবার কারণে ছবিতে তাকে বেশ ভালোভাবেই ফুটিয়ে তোলা হয়। আর সেই ছবিতে অনন্ত-ববির 'তুমি ফিরে তাকালে পৃথিবীটা সুন্দর হয়ে যায়' গানটি একসময় ছিলো দর্শকদের মুখে মুখে।
এরপর একে একে অভিনয় করেছেন 'দেহরক্ষী', 'ফুল অ্যান্ড ফাইনাল', 'ইঞ্চি ইঞ্চি প্রেম' 'রাজত্ব' ছবিতে।কিন্তু 'দেহরক্ষী' ছাড়া আর কোনো ছবিতে সফলতা পাননি চিত্রনায়িকা ববি। তার সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি 'রাজত্ব'-তে ঢাকাই ছবির কিং খান বলে খ্যাত শাকিব খান তার বিপরীতে থাকার পরেও ছবিটি হলে দর্শক টানতে বিফল হয়। যদিও ছবি মুক্তির আগে ইউটিউবে 'তুমি ছাড়া বল কে আছে আমার' বেশ ঝড় তোলে। আর গানটিতে শাকিবের নায়িকা ববিকে খোলামেলা ভাবেই পর্দায় তুলে ধরেন তার পছন্দের পরিচালক ইফতেখার চৌধুরী। তবে তার বাকি দুটি ছবি 'ফুল অ্যান্ড ফাইনাল' 'ইঞ্চি ইঞ্চি প্রেম' তেমন সাড়া ফেলতে পারেনি।
মূলত একজন পরিচালকের ধরা বাধা নায়িকা হওয়াতে তিনি আর কোনো পরিচালকের সাথে কাজ করেন না। নানা কারণে এই গ্ল্যামারাস অভিনেত্রী ক্যারিয়ার নিয়ে বেশ দোটানায় আছেন। হাওয়া থেকে পাওয়া খবরে আরো জানা যায়, চলচ্চিত্রে পা রাখার প্রথম থেকেই পরিচালক ইফতেখার চৌধুরীর সাথে প্রেম করছেন ববি।
তবে তাকে এই বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে মুখ খোলেননি। এ বিষয়ে আরো জানা যায় প্রথম ছবি 'খোঁজ-দ্য সার্চ' পরিচালনার সময়ই ববিকে নিয়ে অনন্ত-ইফতেখারের মন কষাকষি সূচনা। কারণ ছবির প্রধান নায়িকা বর্ষাকে পরিচালক পর্দায় তেমন ভাবে ফুটিয়ে তোলেননি। এ নিয়ে এখন পর্যন্ত ইফতেখার-অনন্তর মুখ দেখা দেখি বন্ধ রয়েছে।বিষয়টা প্রেম হোক কিংবা অন্য যায়ই হোক না ববির মতো একজন সম্ভাবনাময়ী নায়িকার এক পরিচালকের ছত্রছায়ায় থাকাটা ভালভাবে দেখছেন না চলচ্চিত্র বোদ্ধারা। কারণ এতে দিন শেষে ক্ষতিগ্রস্থ ববিই বেশি হবে বলে মনে করেন তারা। আসছে ঈদে বদরুল আলম খোকন পরিচালিত ববি অভিনীত 'হিরো-দ্য সুপারস্টার' ছবিটি মুক্তি পাবে। ছবিটি সম্পর্কে জানতে চাইলে ববি বললেন, "ছবিতে আমার বাবা একজন ডন। আমরা সিঙ্গাপুরে থাকি। সেখানে একটা নাচের স্কুলের শিক্ষক আমি। সেখানে পরিচয় হয় হিরোর সঙ্গে। হিরো মানে শাকিব খান। তৈরি হয় সুন্দর একটি প্রেমের গল্প। এটি ত্রিভুজ প্রেমের গল্প। এই ছবিতে সহশিল্পী অপু বিশ্বাসও আছেন।"
 
হাতে কোন হিট ছবি নেই তাইতো বড় পর্দায় নিয়মিত হবার জন্য ববির এই ছবিটি ভরসা। এছাড়াও তার হাতে আছে পরিচালক ইফতেখার চৌধুরীর 'অ্যাকশন জেসমিন' ছবিটি।

0 comments:

Post a Comment