রণবীর কাপুর ও দীপিকার অদ্ভুত দূরত্ব, কারণ রনভীর সিং নাকি ক্যাটরিনা?

By | 11:06 PM Leave a Comment
ইয়ে জওয়ানি হ্যা দিওয়ানিতে বেশ অনেক দিন পরে একসঙ্গে কাজ করার পরে রণবীর কাপুর ও দীপিকা পাডুকোনের বন্ধুত্বের সম্পর্ক বেশ ভালোই ছিল। অনেকেই আশা করেছিলেন যে তাঁদের পুরনো সম্পর্ক আবার জোড়া লাগবে। আবার প্রেমে পড়বেন তারা। এমনকি কিছুদিন যাবত এও শোনা যাচ্ছিল যে ক্যাটের সাথে ভালো যাচ্ছে না রণবীরের সম্পর্ক। কিন্তু ক্যাট যেন পণ করেছেন, রণবীরকে বিয়ে করেই ছাড়বেন। আর তাই তো দীপিকার সাথে বন্ধুত্ব নিয়ে রণবীরের বর্তমান প্রেমিকা ক্যাটরিনার রাগ হয়। এবং সেই রাগ এড়াতে ফ্রান্সে ইমতিয়াজ আলীর তামাশাসিনেমার শুটিংয়ে বেশ দূরত্ব রাখছেন দীপিকা রণবীর কাপুরের সঙ্গে।

বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানা গেছে দীপিকা পাড়ুকোন ফ্রান্সে বেশ দূরে অন্য একটি হোটেলে থাকছেন এবং সমগ্র সিনেমার মেম্বার কাস্ট রণবীর কাপুর আছেন অন্য হোটেলে। শোনা যাচ্ছে যে দীপিকা নির্দিষ্ট একটু দূরত্ব রাখতে চান কাপুর খানদানের পুত্রের সঙ্গে। এর আগের বেশ কিছু শুটিং সেটে রণবীরের সঙ্গে দেখা করতে ক্যাটরিনা কাইফ শুটিং ফ্লোরে চলে যাতেন। তাই ক্যাটরিনা বিরতির সময় যদি তামাশার শুটিং ফ্লোরে রণবীরের সঙ্গে দেখা করতে এসে দীপিকাকে একসঙ্গে দেখতে পান তাহলে বেশ বড় ধরনের সমস্যা হতে পারে এই আশঙ্কা করে দীপিকা আলাদা থাকছেন এবং রণবীরকে যত দূর সম্ভব এড়িয়ে চলছেন।


তবে এটাই একমাত্র কারণ নয়, বেশ কয়েকদিন আগে গুঞ্জন উঠেছিল যে রনবীর সিং, দীপিকার এখনকার প্রেমিক মোটেই চান না দীপিকা তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে বেশি সময় ব্যয় করুক এবং সেই নিয়ে নতুন কোনো গুজব তৈরি হোক। তাই নিজের এবং প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ব্যক্তিগত জীবনে নতুন কোনো সমস্যা যাতে তৈরি না হয় সেই কারণেই দূরত্ব বজায় রেখে চলছেন বলিউডের এই অভিনেত্রী।

0 comments:

Post a Comment