অডিও অঙ্গন কাঁপাতে হাজির হচ্ছেন মিলা

By | 12:08 AM Leave a Comment
২০০৯ সালে জি-সিরিজের ব্যানারে মিলার তৃতীয় একক অ্যালবাম 'রি-ডিফাইন্ড' প্রকাশিত হয়। অ্যালবামটি প্রকাশের পরপরই তিনি সঙ্গীতাঙ্গন থেকে গা-ঢাকা দেন। এরপর মিলা সঙ্গীত ছেড়ে দিচ্ছেন বলে গুঞ্জন ওঠে। কিন্তু সব গুঞ্জনকে গুজবে পরিণত করে আবারো তিনি অডিও অঙ্গন কাঁপাতে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন।

দীর্ঘ পাঁচ বছর পর আসন্ন ঈদে প্রকাশিত হতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলার নতুন একক অ্যালবাম। ইতোমধ্যে এর যাবতীয় কাজ সম্পন্ন করেছেন তিনি। এখন শুধু কভার ডিজাইনের কাজ বাকি রয়েছে বলে জানা গেছে।

প্রাথমিকভাবে অ্যালবামটির নাম রাখা হয়েছে 'আন-সেন্সরড'। তবে শেষ মুহূর্তে এর নাম পরিবর্তনও করা হতে পারে। ৯টি গান দিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে। জানা গেছে, মিলার চতুর্থ এ অ্যালবামের সব গানের সুর-সঙ্গীত করেছেন তিনি নিজেই। এর মধ্যদিয়ে প্রথমবারের মতো নিজের সুর-সঙ্গীতে অ্যালবাম প্রকাশ করছেন জনপ্রিয় এ কণ্ঠশিল্পী।

প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে অ্যালবামটি বাজারে আসছে। ঈদের আগেই এর মোড়ক উন্মোচন করা হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।


ইতোমধ্যে মিলা তার নতুন অ্যালবামের 'ঈশ্বর জানে' শিরোনামে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছেন। ভিডিওটি শ্রোতামহলেও বেশ প্রশংসিত হয়েছে। এছাড়া নতুন অ্যালবামের দু-একটি গান এফএম রেডিওতেও প্রকাশ করা হয়েছে। নিজস্ব স্টুডিও 'দি এক্সপেরিমেন্টে' মিলা তার পুরো অ্যালবামের কাজ সম্পন্ন করেছেন।

0 comments:

Post a Comment