বেসামাল দীপিকা পাডুকোন

By | 11:40 PM Leave a Comment
বলিউডের এ সময়ের জনপ্রিয় এবং সফল অভিনেত্রীদের অন্যতম তিনি। একই বছর পর পর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেওয়ার পর স্বাভাবিকভাবেই পরিচালকদের প্রথম পছন্দ হয়ে ওঠেন তিনি। একে একে ঝুলিতে বাড়তে থাকে নামিদামি পরিচালকের সিনেমার অফার কিন্তু খুব বেছে বেছে সিনেমা নির্বাচন করে আসছেন এই অভিনেত্রী।
তবে বলিউড পাড়ায় নতুন গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে যে, দীপিকা পাডুকোন এই সফলতার জোয়ারে নাকি গা ভাসিয়ে দিয়েছেন কেবল গা ভাসানোর কথা বললে কম হবে। তিনি নাকি প্রযোজক এবং পরিচালকের জন্য রীতিমতো ত্রাসে পরিণত হয়েছেন। কিন্তু কীভাবে?

সম্প্রতি 'ফাইন্ডিং ফ্যানি' সিনেমার ট্রেলার মুক্তি পায়। আর এই ট্রেলারের একটি দৃশ্য ছিল নাসিরুদ্দিন শাহ, পঙ্কজ কাপুরের মতো সিনিয়র অভিনেতাদের সঙ্গে। তবে দৃশ্যটির শুটিংয়ের পরে দীপিকার মনে হয়েছে, দৃশ্যটিতে সিনিয়রদের প্রাধান্য দেওয়া হয়েছে। তবে কেবল ভেবেই ক্ষান্ত ছিলেন না তিনি। দৃশ্যটি নতুন করে লিখিয়েছেন এবং শুট করিয়েছেন।
অন্যদিকে প্রেমিক রণভীর সিংয়ের জন্মদিন বলেই ০৯ জুলাই কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা পাড়ুকোন। রণভীর তখন তুরস্কে শুটিং করছেন। এদিকে একটি বিজ্ঞাপনের কাজ বাদ দিয়ে দীপিকা সেদিন উড়াল দেন তুরস্কে রণভীরের জন্মদিন পালন করতে। অথচ বিজ্ঞাপনের জন্য আগে থেকেই সময় দিয়েছেন তিনি। আর দীপিকার এধরণের খামখেয়ালিপনা আচরণের কারণে বিপাকে পড়েছে প্রতিষ্ঠানটি।
তবে ঝামেলা এখানেই শেষ নয়, কারণ আগস্টে ইমতিয়াজ আলীর 'তামাশা' সিনেমার শুটিং করবেন দীপিকা। এর পরপরই সুজিত সিরকার 'পিকু' সিনেমার কাজ। আর তারপর 'ফাইন্ডিং ফ্যানি' সিনেমার প্রচারণা। কাজেই বিজ্ঞাপনটির শুটিং নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। দীপিকার এই 'স্বেচ্ছাচারিতা'কে ভালো চোখে দেখছে না অনেকেই।
আর দীপিকার ভাষ্য, 'যেকোনো কাজেই আমার ইচ্ছা কিংবা ভালো লাগা থাকতেই পারে, পারে না?' তবে এমন মন্তব্য করার আগে দীপিকার ভাবা উচিত ছিল ক্যারিয়ারের এমন উঠতি সময়ে এমন স্বেচ্ছাচারিতা কতটুকু ইতিবাচক হবে?

0 comments:

Post a Comment