সেক্সের ব্যাপারে কথা বলতে সাত পাঁচ ভাবতে রাজি নন স্বস্তিকা মুখোপাধ্যায়

By | 2:31 AM Leave a Comment
ব্যস্ততম অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে টলিউডে অনেক রকম মুখরোচক গল্প চালু রয়েছে। তবে স্বস্তিকার হাতে এখন অনেক ছবি।  বলিউডেও যশরাজ ফিল্মের ব্যানারে ছবি করছেন তিনি। সম্প্রতি টলিউডের টেক ওয়াননামে মৈনাক ভৌমিকের ছবিতে স্বস্তিকা একেবারেই খোলামেলা হয়েছেন। 

ইতিমধ্যেই যেটুকু ইন্টারনেটের দৌলতে দেখা গেছে তাতে সকলে চমকে গিয়েছেন। আর এই ন্যুড দৃশ্যে অভিনয় করার আগে স্বস্তিকা পরিচালকের সঙ্গে তিন রাত আলোচনা করেছেন এর শিল্পসুষমার দিক নিয়ে। তবে তার একটাই শর্ত ছিল, টলিউডের কাউকে তার বিপরীতে রাখা চলবে না।
কিন্তু কেন? স্বস্তিকা বলেছেন, টলিউডের প্রত্যেক অভিনেতাই জানেন আমি কেমন। তাই আমার বিপরীতে এমন একজনকে চেয়েছিলাম যে আমার সম্পর্কে কিছুই জানে না। পরিচালক অবশ্য শর্ত মেনে দিল্লির এক মডেলকে তার বিপরীতে হাজির করেছিলেন। ছবিতে ন্যুড দৃশ্যটিকে অবশ্য খানিকটা অস্পষ্ট করে দেয়া হয়েছে সেন্সরের কাঁচির ভয়ে। তবে বাইরে চলচ্চিত্র উৎসবে ছবিটির ন্যুড দৃশ্য স্বাভাবিক রেখেই পাঠানো হচ্ছে। স্বস্তিকা অবশ্য জানিয়েছেন, ন্যুড দৃশ্যে অভিনয় করাটা তার কাছে খুব সহজ ছিল না।

তবে তিনি সেক্সের ব্যাপারে কথা বলতে কোনও রকম সাত পাঁচ ভাবতে রাজি নন। সব সময় কথাবার্তায় স্বস্তিকা বেশ খোলামেলা। ভাল মেয়ে হয়ে থাকবার কোন ইচ্ছেই তার নেই। আর তাই তো তিনি সহজেই বলতে পারেন যেবিছানায় তিনি যতটা ভালসম্পর্কের ক্ষেত্রে তা মোটেই নয়। তার কথায়আমি যখনই ভেবেছি এই সেই পুরুষ যার সঙ্গে সারাটা জীবন কাটিয়ে দেয়া যায়সেই মুহূর্তেই তারা পালিয়ে গেছে। আর ডেটিংয়ের ব্যাপারে স্বস্তিকাকে নিয়ে গুঞ্জনের অভাব নেই। তবে তার কথায়সকলে যেটা দাবি করে ততজনের সঙ্গে আমি ডেটিং করিনি। করেছি মাত্র কয়েকজনের সঙ্গে। তবে তার কোনও সম্পর্কই যে টেকে না তা নিয়ে কোনও আপসোস নেই। বরং সে সব ভাবলেই তার হাসি পায়।






0 comments:

Post a Comment