দিয়ার বিয়ে

By | 2:42 AM Leave a Comment
গত বছর ছিলো তাদের বিয়ে করার কথা কিন্তু পরিবারের কোনো ব্যক্তির অসুস্থতার করনে তা পিছিয়ে যায়। কিছুদিন আগেই অভিনেত্রী ও প্রযোজক দিয়া মির্জা বলেছিলেন তাদের যৌথ প্রযোজিত প্রথম ছবি ববি জাসুসএর মুক্তির পরেই তারা বিয়ে করবেন। ছবি সফল হতে পারেনি বলে বিয়ে পিছিয়ে থাকবে, তা কি হয়?

অবশেষে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন অভিনেত্রী দিয়া মির্জা ও পরিচালক সাহিল সঙ্ঘ। পাঁচ বছর প্রেমের পর এবছর অক্টোবরেই দুজনে বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে।

প্রেম তাদের পাঁচ বছরের কিন্তু বলিউড অভিনেত্রী তাই বলিউডি স্টাইল ছাড়া মনে ধরেনা কিছুই। সাহিল নাকি তাকে কখনই বলিউডি ধাঁচে প্রেম নিবেদন করেননি। এই নিয়ে প্রেমিকের কাছে অভিযোগ জানাতেন ৩২ বছর বয়সী দিয়া। প্রেমিকও বলেছিলেন অবশ্যই করব কিন্তু সেটা অবশ্যই স্মরনীয় কিছু হবে।

সত্যিই করেছিলেন এ বছরের এপ্রিলে আইফা ২০১৪ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য দুজনেই গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে সেখানেই সাহিল নিউ ইয়র্কের ব্রুকলিন ব্রিজের এর মাঝামাঝি পর্যায়ে দিয়াকে প্রেম নিবেদন করেন।


দিয়া জানালেন, ‘ব্রিজের মাঝে অনেক চাইনিজ মানুষ ছিলেন যারা এই দৃশ্য দেখে হাত তালি দিচ্ছিলো। আমি অবাক হয়েছিলাম কিন্তু খুশিতে কান্না করে ফেলেছিলাম।

0 comments:

Post a Comment