আপনার ধারনাই পাল্টে দেবে পরিণীতি চোপড়া সম্পর্কে….. এই অসাধারণ ছবিগুলো!

By | 1:47 AM Leave a Comment
প্রতিমাসের মতো এই মাসেও ভারতের জনপ্রিয় ম্যাগাজিন ফেমিনা বের করতে যাচ্ছে তাদের নতুন, অর্থাৎ জুলাই সংখ্যা। আর ফেমিনা ম্যাগাজিনের প্রতিটি সংখ্যাকে ঘিরেই কৌতূহলের শেষ থাকেনা কেননা এই ম্যাগাজিনের প্রতিটি সংখায় থাকেন বলিউডের সব আকর্ষণীয় রূপসী নায়িকাদের আবেদনময়ী উপস্থাপন।
তবে এবার যেন অতীতের সব সংখ্যাকেই ছাড়িয়ে যাবার উপক্রম করছে এই ম্যাগাজিনটি।আর তা হল শ্রীদেবী, দীপিকা পাডুকন এবং সোনাম কাপুরের পর এবার ফেমিনা ম্যাগাজিন জুন ২০১৪প্রচ্ছদের জন্য ফটোশুটে অংশগ্রহন করেন বলিউডে বাবলি গার্লের খেতাব পাওয়া পরিণীতি চোপড়া। তবে আপনার জন্য আরও চমক অপেক্ষা করছে। এই ফটোশুটের মাধ্যমে ভক্তরা দেখতে পাবে মিষ্টি চেহারার পরিণীতির একেবারে ভিন্ন এবং আবেদনময়ী লুক।
ফটোশুটে ছয়জন নামকরা ডিজাইনেরে পোশাক পরে ফটোশুটে অংশগ্রহণ করেন এই তারকা। আর বলাই বাহুল্য প্রতি পোশাকের সাথে পরিণীতির আবেদনময়ী অঙ্গভঙ্গি তার ভক্তদের চোখ ছানাবড়া হওয়ার উপক্রম। 

ছবিটি দেখুন অফ হোয়াইট গাউনে ফুলেল প্রিন্টে কি অসাধারণ লাগছে তাকে। পোশাকটি যৌথভাবে ডিজাইন করেছেন গৌরি এবং নাইনিকা। 

যারা এতদিন পরিণীতির ওজন নিয়ে নানা সমালোচনায় মত্ত ছিলেন তাদের জন্য পরিণীতির যথোপযুক্ত উত্তর এই ছবিটি। দেখুন ফ্যাটি পরিণীতি ওজন কমিয়ে একাবারে হয়ে উঠেছেন আবেদনময়ী। ছবিতে পরিণীতি আমিত আগারওয়ালের ডিজাইন করা মেরুন কালারের গাউন পড়েছেন। 

আগের ছবিটি দেখে যাদের শঙ্কা এখনো কাটেনি তাদের জন্য পরিণীতির আরেকটি উপহার। এই পোশাকটি ডিজাইন করেছেন সোনাক্ষি রাজ।

সাদা গাউনে পরীর থেকে কোন অংশে কম লাগছেন না পরিণীতি চোপড়া
Bollywood 

 
 



0 comments:

Post a Comment