সেলিব্রেটিদের মজার যত মন্তব্য, যা আপনাকে হাসতে বাধ্য করবে!

By | 12:31 AM Leave a Comment
ফেসবুকের কল্যাণে তারকারা যেন এখন হাতের মুঠোয়। আর এই ফেসবুকের কল্যাণে ভক্তদের সাথে তরকাদের সেতুবন্ধন যেন সম্ভব হয়েছে। বলিউডের চলচ্চিত্র জগতের ব্যক্তিরাও সাধারণের থেকে ভিন্ন নয়। তাদের অনুভূতি রয়েছে। তারাও সাম্প্রতিক বিষয়েই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নিজের অভিব্যক্তি প্রকাশ করে থাকেন। তারা প্রায়ই এমন সব মন্তব্য করে যা থেকে ভক্তরা নির্মল আনন্দ পায়। আবার অনেক সময় তাদের বিভিন্ন গ্রুপিং-লবিংও প্রকাশিত হয়ে যায় এসব মন্তব্য থেকে। চলুন তবে দেখে নেয়া যাক বলিউড তারকাদের কিছু মজার মন্তব্য যা আপনাকে হাসাবে নিশ্চিত।

১. শাহরুখ খান
আমি একজন বাবার মতো চিন্তা করি, যেখানে সালমান খান একজন শিশুর মতোই চিন্তা করে।
২. হিমেশ রেশমিয়া
কারজ হলো খানদের রিলিজ করা সিনেমার মতোই বড় কিছু।
৩. রাখি সাওয়ান্ত
শেরাওয়াত কি নিজেকে একজন অনন্য নারী বলে মনে করে? স্রষ্টার চোখে সবাই সমান। তার এতটা অহংকার করা উচিত নয়।
৪. আনু মালিক
‘আমি বিদেশে গেলে নারীরা আমার দিকে লাফিয়ে-ঝাঁপিয়ে চলে আসে। কিন্তু আমি এক রাতের জন্য নই।’
৫. কারিনা কাপুর
‘আমার মনে হয় জন্মের সময় হাসপাতাল থেকে বের হওয়ার সময়েই অভিনেত্রী হতে চেয়েছিলাম। ‘মা’ ডাক দেওয়ার বদলে মনে হয় আমি ‘ফিল্ম’ শব্দটি বলেছিলাম।’
৬. শক্তি কাপুর
‘আমাকে প্রকৃতিস্থ করার সবচেয়ে ভালো উপায় হলো সর্বাঙ্গে চুম্বন।’
৭. তানিশা মুখার্জি
‘বক্ষবন্ধনী বিষয়ে বলতে গেলে, আমি নিল আইর নিক্কি পরি। এটি ব্রা নয়, বিকিনি টপ। আমার মনে হয় আমার দেহ এমন যে, বিকিনি টপই তাতে ভালো দেখায়।’
৮. রানি মুখার্জি
‘সালমানের জন্যই সবকিছু। আমি এখন এমনকি একটা মুজরাও করতে পারি, সে যদি বলে।’
৯. আমিশা প্যাটেল
কারিনা, মল্লিকা, বিপাশা ও লারারা এক পাশে থাকে.... ঐশ্বরিয়া, রানি, প্রীতি ও আমি অন্য পাশে থাকি।’
১০. এশা দেওল
‘আমি শুধু দুটি নায়িকার কাজ করতে রাজি হব অথবা একটা নায়িকাপ্রধান সিনেমা।’
 Bollywood

0 comments:

Post a Comment