ওজন কমিয়ে বিপাকে পড়েছেন অপু!

By | 10:41 PM Leave a Comment


ওজন কমিয়ে বিপাকে পড়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিন বছর আগে তার ওজন ছিল ৭২ কেজি। কিন্তু বর্তমানে তার ওজন কমে ৫৬ কেজিতে নেমে এসেছে। ৭২ কেজি ওজন থাকাকালে 'দুই পৃথিবী' সিনেমার শুটিং শুরু করেছিলেন অপু। কিন্তু প্রযোজকের ঝামেলার কারণে মাঝ পথে এর কাজ বন্ধ হয়ে যায়।

তবে সম্প্রতি এ সিনেমার আবারো শুটিং শুরু হয়েছে। আর এতে অভিনয় করতে গিয়েই বিপাকে পড়েছেন অপু। পূর্বের দৃশ্যের দেহ-অবয়বের সঙ্গে কিছুতেই নিজেকে খাপ খাওয়াতে পারছেন না তিনি। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, "ওজন কমানোয় এ সিনেমার শুটিং নিয়ে ভীষণ যন্ত্রণার মধ্যে রয়েছি। তিন বছর আগে যখন সিনেমার কাজ শুরু করেছিলাম, তখন আমার শারীরিক গঠন ছিল একরকম। ১৬ কেজি ওজন কমানোয় এখন তা পুরোপুরি পাল্টে গেছে। তাই সিনেমাটির দৃশ্যের ধারাবাহিকতা মেলাতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে। জানি না দর্শকরা বিষয়টি কীভাবে গ্রহণ করবেন!"

তিনি আরো বলেন, একটানা সিনেমার কাজ না করলে যা হওয়ার তা-ই হচ্ছে। তবে আমি পরিচালককে অনুরোধ করেছি, যদি সম্ভব হয় তাহলে প্রধান ধারাবাহিক দৃশ্যগুলো পুনরায় শুটিং করা যায় কিনা। এতে হয়তো কিছুটা হলেও দর্শকদের কাছ থেকে মুক্তি পাওয়া যাবে।"

'দুই পৃথিবী' সিনেমাটি পরিচালনা করছেন এফ আই মানিক। সম্প্রতি ঢাকার অদূরে পূবাইলে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। তিন বছর আগে অর্ধেকের বেশি শুটিং হওয়ার পর প্রযোজকের ঝামেলার কারণে এর কাজ বন্ধ হয়ে যায়। তবে সব ঝামেলা মিটিয়ে আবারো সিনেমাটির শুটিং শুরু করেছেন এফ আই মানিক।



বর্তমানে অপু বিশ্বাস কক্সবাজারে আছেন। সেখানে তিনি ওয়াকিল আহমেদের 'শোধ' সিনেমার শুটিং করছেন। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এদিকে, এবারের ঈদে শাকিব খান প্রযোজিত প্রথম সিনেমা 'হিরো দ্য সুপারস্টার' মুক্তি পাচ্ছে। ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন অপু। সিনেমাটি নিয়ে তিনি খুব আশাবাদী বলে জানিয়েছেন।

0 comments:

Post a Comment