বাংলা ছবিতে কাজ করতে ভয় ছিল সুস্মিতার! কিন্তু কেন?

By | 12:02 AM Leave a Comment
বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন খুব তাড়াতাড়ি শুরু করতে চলেছেন তার প্রথম বাংলা ছবি নির্বাকয়ের শুটিং। তবে এই ছবিতে কাজ করা নিয়ে উত্তেজনার পাশাপাশি ভয়েও ছিলেন। কিন্তু কেন?

সুস্মিতা জানিয়েছেন বাংলা ছবিতে কাজ করা নাকি অনেকটা বাড়ি ফেরার মতো। রবিবার একটি জুয়েলারি শোরুমের ইভেন্টে তিনি জানান, 'চার দিন পরেই আমি কলকাতা যাচ্ছি। আমার প্রথম বাংলা ছবির শুটিং নিয়ে আমি খুব উৎসাহিত। এটা আমার কাছে অনেকটা বাড়ি ফেরার মতো।'

তিনি জানান প্রথম দিকে বাংলা ছবিতে কাজ করতে ভয় পেতেন তিনি। কিন্তু এখন আর কোনো ভয় নেই। তিনি বলেন আমি তামিল ফিল্মে কাজ করতে পারি, তেলেগু ছবিতেও কাজ করতে পারি কিন্তু, বাংলা ছবিতে কাজ করতে ভয় পেতাম। তবে এখন আর তেমন কিছু নেই। আমি অসাধারণ অভিনেতাদের সঙ্গে কাজ করছি আর খুব উৎসাহিত।'

নির্বাকছবি পরিচালনা করছেন শ্রী জিৎ মুখার্জী। ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবিতে সুস্মিতা সেন ছাড়াও যীশু সেনগুপ্ত ও ঋত্বিক চক্রবর্তী রয়েছেন।

0 comments:

Post a Comment