দেব-রুক্মিনীর মাখামাখি নিয়ে কানাঘুষো তো কম কিছু রটেনি!

By | 5:22 AM Leave a Comment
যাক বাবা! আর কোনও সন্দেহ থাকল না! কী ধন্ধটাই না ছিল! শুভশ্রীর সঙ্গে প্রেমটা ঘ্যাচাং ফুঁ হয়ে যাবার পর দেব কি সত্যি সত্যি ওই মডেল মেয়েটার প্রেমে পড়ল? দেব-রুক্মিনীর মাখামাখি নিয়ে কানাঘুষো তো কম কিছু রটেনি! কিন্তু যা রটে তা কিছু তো বটে। এই বটে'টাই এ বার জমিয়ে ঘটল। আর কোনও রাখ-রাখ ঢুক-ঢুক থাকল না! কী এমন ঘটল বটে?'

শুভশ্রীর সঙ্গে প্রেম চলাকালীন এ ওর সেটে যেমন যখন তখন চলে যেত, রুক্মিনীও তেমনটি শুরু করছে। তবে সেটই শুধু নয়! রুক্মিনীর ব্যাপারটা আর এক ধাপ এগিয়েছে। শুনলে চক্ষু ছানাবড়া হবার জোগাড়! বাজারে জোর খবর বিন্দাস'-এর গানের শ্যুটে দেবের সঙ্গে রুক্মিনীও না কি গ্রিসে গিয়েছিলেন! কাঁড়ি কাঁড়ি টাকা খরচা করে একটা মেয়েকে এমনি এমনি গ্রিসে নিয়ে যাবার ছেলে তো নয় আমাদের খোকাবাবু! তবে? দিল মে কুছ জ্বালা হ্যায়! গোপন সূত্রের খবর গ্রিসে গিয়ে ওরা না কি অনেক ছবি-টবি তুলেছে। এর পরও কি শাক দিয়ে মাছ ঢাকা যাবে?
শুধু গ্রিসেই আটকে থাকেনি! দেশে ফিরেও দেবকে চোখে হারিয়েছেন রুক্মিনী। "যোদ্ধা"-র সেটে গিয়েও নিয়মিত বসে থাকতেন তিনি। তা আর কী করবেন? শুভশ্রী না-হয় নায়িকা ছিল, তাই মাঝে মাঝে শুভশ্রীর সেটে দেবের একটা যাওয়ার জায়গা ছিল। রুক্মিনী তো আর নায়িকা নন, তাই ওকেই বারে বারে ছুটে আসতে হচ্ছে দেবের সেটে! কানাঘুষো তো এখন এও শোনা যাচ্ছে সাউথ সিটিতেই না কি অন্য একটা ফ্ল্যাট নিয়ে থাকতে শুরু করেছেন রুক্মিনী। এত কাছাকাছি থেকেও হেঁইয়ো হেঁইয়ো করে মেয়ে যখন যখন-তখন দেবের শ্যুট-এ এসে ঠায় বসে থাকছে তখন তো আর বুক ঠুকে সত্যি কথাটা বলা ছাড়া অন্য কোনও উপায় দেখছি না!
এ দিকে দেব-রুক্মিনীর মাখামাখি যত ঘন হচ্ছে তত শুভশ্রীর কপাল খুলছে। সেটা কেমন করে সম্ভব? শুভশ্রীকে ভেঙ্কটেশ ফিল্মসও তো

টা-টা বাই-বাই করে দিয়েছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে শুভশ্রীর সঙ্গে ভেঙ্কটেশ-এর সম্পর্কের বরফ না কি গলতে শুরু করেছে। তা হলে কি দেব-শুভশ্রীকে আবার একসঙ্গে দেখতে পারব আমরা? নতুন করে কোনও ত্রিকোণ প্রেমের গল্প শুরু হবে না তো? কে জানে! গল্প হলেও তো এখন অনেক কিছুই সত্যি ঘটছে। ব্রহ্মা জানেন আসল কথাটি!

0 comments:

Post a Comment