ফ্যাশন স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর কঙ্গনা!

By | 3:24 AM Leave a Comment
ফ্যাশন সম্পর্কে বরাবই খুব সচেতন এই নায়িকা। তার ফ্যাশন স্টেটমেন্ট এর আগেও দেশের সামনে এসেছে বিভিন্ন র‍্যাম্প শোর মাধ্যমে, এইবার অনলাইনে নিজের স্টাইল স্টেটমেন্ট সবার সামনে নিয়ে আসবেন কুইনখ্যাত কঙ্গনা রানাওত। অনলাইন ফ্যাশন স্টোর মাইনত্রা ডট কমঅভিনেত্রী কঙ্গনা রানাওতকে এই কারণে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত করলেন।
অনলাইন এই স্টোরটি ফ্যাশন সচেতন মানুষদের কাছে খুব পছন্দের একটি সাইট বেশ কয়েক দিন ধরে হয়ে গেছে। তাই নিজেদের ক্রেতাদের ফ্যাশন স্টেটমেন্ট আরো আধুনিক এবং যুগোপযোগী করে তোলার জন্য কঙ্গনাকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছে এই কোম্পানিটি- এমনটাই শোনা যাচ্ছে।

এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কঙ্গনা বেশ উৎসাহিত এবং তিনি সংবাদমাধ্যমকে জানান, "আমি সবসময় নিজেকে নিত্যনতুন ফ্যাশন স্টেটমেন্ট এবং স্টাইলের সঙ্গে একাত্ব রাখার চেষ্টা করি। তাই একটি অনলাইন ফ্যাশন স্টোরের সঙ্গে যুক্ত হয়ে খুবই ভালো লাগছে।"


কঙ্গনা জানিয়েছেন, তিনি খুব পছন্দ করেন ফ্যাশনের পরিবর্তনের সঙ্গে নিজের পরিবর্তন করার এবং নিজের ভক্তদের ফ্যাশনেবল করে তুলতে চান রিভলভার রানীর এই নায়িকা।মাইনত্রা ডট কমএর এই নতুন কালেকশন যা কঙ্গনার মাধ্যমে প্রদর্শিত হবে তার প্রধান বক্তব্য হলো ফান ফ্লার্টি এবং ফেমিনিন’, অর্থাৎ মহিলাদের নতুনভাবে সাজিয়ে তোলার জন্য এই কালেকশনটি বাজারে আসছে।

0 comments:

Post a Comment