সালমানকে হেয় করলেন সোনাক্ষি

By | 1:19 AM Leave a Comment
সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষি সিনহা। বলিউডের ক্ষমতাধর এই অভিনেতার সঙ্গে দাবাংএবং দাবাং২-ছবিতে অভিনয় করে ব্যাপক সফলতা লাভ করেন তিনি।

মূলত এই দুই ছবির মাধ্যমেই অল্প সময়ে বলিউডের অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রীতে পরিণত হন সোনাক্ষি। সব সময়ই সালমানের প্রতি নিজের কৃতজ্ঞতার কথাও স্বীকার করে আসছিলেন এ অভিনেত্রী। এমনকি সালমানকেই নিজের অভিভাবক হিসেবেও মানেন, এমন বক্তব্য তিনি মিডিয়ার সামনেও দিয়েছেন। অনেক সাক্ষাৎকারে সালমান খান তার সবচেয়ে প্রিয় অভিনেতা হিসেবেও বক্তব্য রেখেছেন। কিন্তু হঠাৎ করেই যেন বেঁকে বসলেন সোনাক্ষি।

নিজের সেই পছন্দের জায়গা থেকে সরে এসেছেন। সালমান নয়, এখন সোনাক্ষির প্রিয় অভিনেতা বনে গেছেন অক্ষয় কুমার। পছন্দের তালিকার দ্বিতীয় অবস্থানেও সালমান নেই, আছেন শহিদ কাপুর। বিষয়টি সম্প্রতি জনপ্রিয় সেলিব্রিটি শো কফি উইথ করণ’-এ নিজেই বলেছেন সোনাক্ষি। তার এই বক্তব্যে সমালোচনার ঝড় বইছে বলিউডে।

এই অনুষ্ঠানে করন জোহর সোনাক্ষির প্রিয় অভিনেতা ও কো-স্টারের কথা জানতে চাইলে সবাইকে অবাক করে সোনাক্ষি বলেন, আমার প্রিয় অভিনেতা অক্ষয় বস। তারপর শহিদ কাপুর। এমন উত্তরে অনুষ্ঠানটির হোস্ট পরিচালক করণ জোহর অবাক হয়ে সোনাক্ষিকে আবার জিজ্ঞেস করেন, আসলেই এটা সত্যি? ভেবে বলুন তো আবার। সোনাক্ষি উত্তরে বলেন, আমি ভেবেই বলেছি। কোন সন্দেহ! অনুষ্ঠানটি প্রচার হওয়ার পর সব বলিউডভিত্তিক পত্রিকা-ওয়েবসাইট সংবাদটি ফলাও করে প্রচার করে। ঠিক সেদিন গভীর রাতেই সোনাক্ষি টুইটারে অনেকটা সালমানকে হেয় করেই লিখেন, আমি আমার পছন্দের মালিক।


আমার প্রিয় অভিনেতা কে সেটা আমি নির্ধারণ করবো। এটা নিয়ে আলোচনা-সমালোচনার কিছু নেই। আমি কারও ওপর নির্ভরশীল নই। এটা এরই মধ্যে প্রমাণ করেছি। সো প্লিজ এবার চুপ যান সবাই। 

0 comments:

Post a Comment