আইরিন ও মিলনের ‘টার্গেট’

By | 2:30 AM Leave a Comment
একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আনিসুর রহমান মিলন ও আইরিন। টার্গেটনামের একটি ছবিতে জুটি বাঁধছেন তারা। গত সপ্তাহে প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার সঙ্গে চুক্তিস্বাক্ষর করেছেন এ দুজন।

চলতি মাসের মাঝামাঝি ছবিটির দৃশ্যায়ন শুরু হবে। অয়ন চৌধুরীর রচনা ও সাইফ চন্দনের পরিচালনায় টার্গেটছবিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন নিরব ও অমৃতা খান।

মিলন বললেন, ‘আমি এখন চলচ্চিত্রেই বেশি সময় দিচ্ছি। বড় পর্দায় আমার লক্ষ্যপূরণে এগিয়ে যেতে টার্গেটসহায়ক হবে আশা করি।

আনিসুর রহমান মিলনের হাতে এখন আছে রকিবুল আলম রকিবের প্রেম করবো তোমার সাথে’, ইফতেখার চৌধুরীর ওয়ান ওয়ে’, শাহ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন’, অনন্য মামুনের ফ্রেন্ডশীপছবিগুলো।

আইরিন বলেন, ‘মিলন ভাইয়ের মতো উঁচুমাপের অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ভালো লাগছে। এখন চলচ্চিত্র নিয়ে আমার সব ভাবনা। প্রতিটি মুহূর্তে এই অঙ্গনের প্রতি আমার ভালো লাগা বাড়ছে। আশা রাখি, ‘টার্গেট’-এর মাধ্যমে আমার এগিয়ে যাওয়ার পথটা আরও মসৃণ হবে।



আইরিন এর আগে সাইফ চন্দন পরিচালিত প্রথম ছবিতে (ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল) অভিনয় করেছেন। এখন এর সম্পাদনার কাজ চলছে। আইরিনের মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ভালোবাসা জিন্দাবাদ

0 comments:

Post a Comment