নায়ককে জড়িয়ে ধরতে গিয়ে বিব্রত আমব্রিন!

By | 4:28 AM Leave a Comment

'সেদিন শুটিং ছিল হাতির ঝিলে। বৃষ্টির মধ্যে পরিচালক বললেন দূর থেকে দৌড়ে এসে নায়ককে জড়িয়ে ধরতে হবে। আমার পায়ে লম্বা হিল, বৃষ্টি পড়ছে বিরামহীন ভাবে। হাইহিল পরে দৌড়ানো ভীষণ কঠিন ছিল আমার জন্য। আমি দৌড় শুরু করলাম কিন্তু নায়ক ফেরদৌস ভাইয়ের কাছে আসার পরই বারবার আটকে যাচ্ছিলাম। কিছুতেই তাঁকে জড়িয়ে ধরতে পারছি না। চারিদিকে হাজার হাজার দর্শক আমাদের শুটিং দেখছে। এরপর নিজেকে কিছুটা গুছিয়ে নিলাম মনে মনে ভাবলাম আমাকে এবার পারতেই হবে। অবশেষে শর্টটা পরিচালকের পছন্দ হলো। উপস্থিত দর্শক ও পুরো শুটিং ইউনিটের সবাই তখন হাততালি দিচ্ছিল।'

নিজের প্রথম চলচ্চিত্র 'ফিল মাই লাভ' প্রসঙ্গে কথা গুলো বলছিলেন লাক্স তারকা আমব্রিন। ছবিতে তাকে একজন রেডিও জকি'র ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। 'ফিল মাই লাভ' ছবিটি পরিচালনা করেছেন বিপ্লব হায়দার। চলতি বছরের যেকোনো সুবিধামতো সময়ে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

বর্তমানে আমব্রিন দেশ টিভি, আর,টিভি ও চ্যানেল নাইন-এ 'সিনেমা এক্সপ্রেস', 'ডাবর ভাটিকা এক্সট্রা অর্ডিনারি' ও মিউজিক জংশন অনুষ্ঠানগুলো নিয়মিতভাবে উপস্থাপনা করেছেন। উপস্থাপনা সম্পর্কে তিনি বললেন, চেষ্টা করছি দর্শকদের ভালকিছু উপহার দেবার। হাতে আরো বেশ কয়েকটি উপস্থাপনার কাজ রয়েছে। দর্শকরা খুব শীঘ্রই সেগুলো দেখতে পাবেন।

বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে মিষ্টি মেয়ে আমব্রিন জানালেন, 'বাংলালিংক-এর কল ব্লক বিজ্ঞাপনটি ছিল আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট।' এরপরে একে একে মডেল রূপে তাকে দেখা গেছে বাংলালিংক দেশ ফাইভ, বেঙ্গল , বস ফ্রীজ'সহ অসংখ্য বিজ্ঞাপনচিত্রে।

'চলো বিয়ে করে ফেলি ' নামের একটি নাটকের মাধ্যমে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রথম মেলে ধরেন তিনি। এটি পরিচালনা ও অভিনয় করেছিলেন আফজাল হোসেন। তারপর দীর্ঘ বিরতি মূলত এই সময়টাতে নিজের বিউটি পার্লার নিয়ে ব্যাস্ত ছিলেন আমব্রিন।


তবে এবার অভিনয়ে বিরতি ভাঙছেন ছোট পর্দার এই প্রিয়মুখ। আসছে রোজার ঈদের জন্য দুটি নাটকে অভিনয় করেছেন তিনি । নাটক দুটি প্রসঙ্গে তিনি বললেন, ‘টুকরো মেঘের গল্পপরিচালনা করেছেন এস এ হক অলিক। নাটকের আমার চরিত্র বাস্তব জীবনের সাথেও মিলে যায়। কারণ গল্পে দেখা যাবে আমি খুব চঞ্চল একটি মেয়ে। সবসময় বেশি কথা বলি। নাটকটিতে আমার সাথে রয়েছেন রিয়াজ ও মম ।আর জুলিয়ান আহমেদ পরিচালিত ওয়ান মোমেন্টনাটকটির গল্প বেশ ভাল লেগেছে আমার।


নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে আমব্রিন বললেন, ‘অভিনয়ে নিয়মিত হতে চাই। মনের মতো ভাল গল্প ও চরিত্র হলে চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে। এছাড়াও নিজের হাতে গড়া বিউটি পার্লারটাকে বড় করতে চাই।

0 comments:

Post a Comment