'আমার রেকর্ড ভাঙতে সময় লাগবে

By | 3:44 AM Leave a Comment
দীর্ঘদিন ধরে তিনিই ছিলেন বলিউডের একমাত্র্র সিরিয়াল কিসার। এবার এমরান হাশমির সাম্রাজ্যে ভাগ বসিয়েছেন তারই চাচাতো বোন আলিয়া ভাট। হিন্দি সিনেমার এই অভিনেত্রীকেই বলা হচ্ছে নতুন প্রজন্মের সিরিয়াল কিসার।ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে, চুমুর দৃশ্যে অভিনয়ে তার রেকর্ড ভাঙার ব্যাপারে আলিয়াকে বেশ কিছু পরামর্শ দিলেন এমরান।
মার্ডার’(২০০৪), ‘জেহের’ (২০০৫), ‘আশিক বানায়া আপনে’(২০০৫)-এর মতো পরপর কয়েকটি সিনেমায় চুম্বনদৃশ্যে অভিনয় করে এমরান হাশমি তৈরি করেছিলেন নিজের সিরিয়াল কিসারইমেজ। দশ বছরের ক্যারিয়ারে চুমুর দৃশ্যে অভিনয়ের ব্যাপারে নিজের স্ট্রাইক রেটভালোই বজায় রেখেছেন তিনি।
ওদিকে নিজের প্রথম সিনেমা স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (২০১৩) থেকে শুরু করে চলতি বছরের দুই সিনেমা টু স্টেটসআর হাম্পটি শর্মা কি দুলহানিয়াতে তিন সহশিল্পী সিদ্ধার্থ মালহোত্রা, অর্জুন কাপুর এবং ভারুন ধাওয়ানের ঠোঁটে ঠোঁট রেখেছেন আলিয়া। বলিউডের ভাট পরিবারের নবীনতম এই শিল্পী কি পারবেন তার ভাইয়ের রেকর্ড ভাঙতে?
প্রশ্নের উত্তরে এমরান হেসে বলেন, “আমার রেকর্ড ভাঙতে আলিয়ার কিছুটা সময় তো লাগবেই। আমার ক্যারিয়ার ১০ বছরের। আমি প্রতি বছর চারটি করে সিনেমায় অভিনয় করেছি। ওকে প্রতি বছর চারটি করে ম্যাচ খেলতে হবে আর রানরেটও ধরে রাখতে হবে।
এমরান আরও বলেন, “এর সঙ্গে আলিয়াকে এমন সব নির্মাতাদের সঙ্গে কাজ করতে হবে যারা ওকে চুমুর দৃশ্যে অভিনয় করতে বাধ্য করবেন। তাছাড়া অধিকাংশ অভিনেতাই এক্ষেত্রে খুব বেশি উদার নন যে, প্রতিটি সিনেমাতেই তারা চুমু খাবেন। আমার ব্যাপারটা একটু আলাদা। আমার অভিনীত সিনেমাগুলোয় ওই দৃশ্যগুলো ছিল ‌অপরিহার্য।
তবে একই পরিবারের হলেও আলিয়ার অভিনয় নাকি খুব একটা দেখা হয়নি এমরানের।
আলিয়া প্রায়ই পিড়াপিড়ি করে আমাকে ওর সিনেমাগুলো দেখার জন্য। কিন্তু হিন্দি সিনেমা আমার খুব একটা দেখা হয় না। অবশ্য স্টুডেন্ট অফ দ্য ইয়ারদেখেছি; ভালোই লেগেছে। শিগগিরই হাইওয়েও দেখব।
ভাইবোন একসঙ্গে অভিনয় করবেন কি না-- এমন প্রশ্নের জবাবে এমরান জানান, তার ইচ্ছা আছে, কিন্তু সিনেমাটিও হওয়া চাই উপযুক্ত।

আমি তো আলিয়ার সঙ্গে অভিনয় করতেই চাই। কিন্তু ভাইবোনের চরিত্রে। না হলে এটা খুবই অস্বস্তিকর হয়ে উঠবে।

0 comments:

Post a Comment