অন্যের প্রেমিকার সাথে প্রেমে জড়াচ্ছেন সালমান খান

By | 4:04 AM Leave a Comment
অনেক অভিনেতা ও অভিনেত্রীই সালমানের হাত ধরে বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন। বরাবরই নায়িকাদের পরিচিতি এবং তাদের সাথে প্রণয় সব কিছু মিলিয়ে বলিউড জগতের গুঞ্জনের নাম সালমান খান। যে কিনা বলিউডকে উপহার দিয়েছেন ক্যাটরিনা কাইফ, সোনাক্ষি সিনহার মতো তারকাদের। তবে এবার সালমান খানের সাথে নাম জড়াচ্ছে সাবেক মিস শ্রীলঙ্কা জ্যাকুলিন ফার্নান্দেজের। আর সালমানের সাথে কাজ করতে গিয়ে ব্যক্তি সালমানের সান্নিধ্যে আসতে পেরে এই নায়িকা বেজায় খুশী।

সালমান খানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কিকছবিতে তার সহ-অভিনেত্রী ও সাবেক মিস শ্রীলঙ্কা জ্যাকুলিন ফার্নান্দেজ। এখন পর্যন্ত যাঁদের সঙ্গে অভিনয় করেছেন তার মধ্যে সবচেয়ে চমত্কার সহ-অভিনেতা হিসেবে সালমানের নাম উল্লেখ করেছেন লঙ্কান এ সুন্দরী। শুধু তাই নয়, সালমানের পর বলিউডের আরও দুই খান শাহরুখ এবং আমিরের সঙ্গেও অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন ২৮ বছর বয়সী জ্যাকুলিন।

সালমান সম্পর্কে জ্যাকুলিনের মন্তব্য, ‘সালমান খানের সঙ্গে কিকছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করছি। এখন পর্যন্ত তাঁর মতো চমত্কার সহ-অভিনেতা আর কাউকেই মনে হয়নি আমার। তাঁর সঙ্গে অনেক স্বাচ্ছন্দ্য নিয়ে কাজ করেছি আমি। সালমানের সঙ্গে কাজ করার পর এখন আমার সামনে কাজ করার জন্য অনেক দরজা খুলে গেছে। এখন আমি আমার ভবিষ্যত্ নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী।

জ্যাকুলিন আরও বলেন, ‘কেবলমাত্র সালমানের সঙ্গে একটি ছবি করে আমি সুপারস্টার হতে পারব না। আমাকে ভালো ভালো ছবিতে কাজ করা অব্যাহত রাখতে হবে। কাজের গতি ধরে রাখতে আমাকে আরও অনেক পরিশ্রম করতে হবে। এখন আমি বলিউডের অন্য খানদের সঙ্গেও অভিনয় করতে চাই।

উল্লেখ্য যে জ্যাকুলিন বলিউডের পরিচালক সাজিদের প্রেমিকা। অন্তত গুঞ্জন তাই বলে!


সুত্র: ওয়ান ইন্ডিয়া

0 comments:

Post a Comment