বিয়ের পর দুঃসময়ে বিদ্যা

By | 10:39 PM Leave a Comment
বিয়ের পর থেকেই বেশ দুঃসময় চলছে বিদ্যা বালানের। যে ছবিতেই হাত দিচ্ছেন সেটাই ফ্লপ! তার অভিনীত সবশেষ বক্স অফিস হিট ছবি ছিলো কাহানী। এরপরও পার করেছেন আরো তিনটি ছবি।কিন্তু একটিও সফলতার মুখ দেখেনি।

কাহানিছবির পর বিদ্যা ঘনচক্করছবিতে জুটি বেধেছিলেন বলিউডের কিসার বয় ইমরান হাশমীর সঙ্গে। ছবির কাহিনীর সঙ্গে সঙ্গে দুজনের চরিত্রের রসায়নেও কিছু ঘাটতি ছিলো বলেই হজম হয়নি কারো।

এরপর করলেন ফারহান খানের সঙ্গে সাদিকে সাইড এফেক্টছবিটি। এই ছবিতেও একই অবস্থা মন জয় হলোনা কারো। এই দুটি ছবির ব্যর্থতার পর ৩৬ বছর বয়সী বিদ্যা নতুন রুপে গোয়েন্দা হয়ে ববি জাসুসছবিতে অভিনয় করেন।

ভেবেছিলেন নতুন মশলাদার বিদ্যাকে বেশ ভালোই সাড়া দেবে সকলে কিন্তু এবারো ধরা খেলেন বিদ্যা। কিন্তু সবুরে মেওয়া ফলে বলে একটা কথা আছে এবার বিদ্যার সেই ফল ভোগের পালা বুঝি এলো।

পরপর তিনটি ছবি ফ্লপের পর সে মহেশ ভাট প্রযোজিত ও মোহিত সুরি পরিচালিত হামারি আধুরি কাহানীছবিতে অভিনয় করতে যাচ্ছেন। কারণ মোহিত সুরি যার ঝুলিতে মার্ডার থ্রি’, ‘আশিকি টুএক ভিলেনএর মতো ব্যবসা সফল ছবি রয়েছে।

মহেশ ভাট বিদ্যাকে ছবিতে নেয়ার সম্পর্কে বলেন,‘আমরা ছবিটি মুলত একটা বিশ্বাস নিয়ে তৈরী করছি। আর এই বিশ্বাস টিকিয়ে রাখতে পারে শুধু বিদ্যা। তাকে ছাড়া এই ছবি সম্ভব না।


হামারি আধুরী কাহানিএকটি ভিন্নধর্মী প্রেমকাহিনী। মোহিতের অন্যান্য ছবি থেকে একদম আলাদা ধাঁচের। ছবির কাজ শুরু হবে এ বছরের ১৫ সেপ্টেম্বর থেকে। বিদ্যার সহশিল্পী হিসেবে আছেন ইমরান হাশমী ও রাজকুমার রাও।

0 comments:

Post a Comment