কেটি প্রাইসের অজানা সত্য

By | 3:14 AM Leave a Comment
প্লেবয় ম্যাগাজিনসহ একাধিকবার নগ্ন পোজ দিয়ে আলোচনায় আসেন সেক্সসিম্বল মডেল খ্যাত কেটি প্রাইস। এর বাইরেও বহুবারই বিভিন্ন টিভি শোতে হলিউড তারকাদের সম্পর্কে সমালোচনামূলক বক্তব্য দিয়েও কম বিতর্কিত হননি তিনি। মডেলিংয়ের পাশাপাশি বর্তমানে রেডিও স্টেশন ফুবারেও একটি শো হোস্ট করছেন কেটি।

নতুন খবর হচ্ছে সম্প্রতি এই শোতে নিজের ব্যক্তিগত জীবন, প্রেম, সেক্স নিয়ে খোলামেলা আলোচনা তিনি করেছেন। আর তার মধ্য দিয়ে বেরিয়ে আসে থলের বিড়াল। মাত্র ৭ বছর বয়সে নাকি শ্লীলতাহানির শিকার হয়েছিলেন কেটি প্রাইস। বিষয়টি খোদ নিজের শোতে বলেছেন তিনি। এর মাধ্যমে বিশ্ব মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন কেটি প্রাইস।

শোতে তিনি জানান, সেই বয়সে মায়ের সঙ্গে পার্কে বেড়াতে যান। তাকে রেখে মা আইসক্রিম কিনতে গেলেই অচেনা এক ব্যক্তির মাধ্যমে তখন শ্লীলতাহানির শিকার হন কেটি। কিন্তু এই বিষয়টি পরবর্তীতে কাউকেই জানাননি তিনি। এমনকি মাকেও না।

এ বিষয়ে ৩৬ বছর বয়সী কেটি প্রাইস বলেন, আমার বয়স তখন মাত্র ৭। কিন্তু ঘটনাটি আমার একদমই স্পষ্ট মনে আছে। পার্কে মা আমার জন্য আইসক্রিম আনতে গেলে এক লোক আমাকে একা পেয়ে এই শ্লীলতাহানির ঘটনা ঘটায়। সেই লোকের চেহারাও আমার মনে আছে। ফর্সা চেহারা ও সোনালি রঙা চুল ছিল তার। তবে তার বয়স কত ছিল অনুমান করতে পারিনি। বিষয়টি এখনও আমাকে অনেক ভাবায়।


শুধু তাই নয়, এই ঘটনার বাইরেও মডেলিং দুনিয়ায় প্রবেশের পর একজন হলিউড তারকা দ্বারা তিনি ধর্ষিত হয়েছেন বলেও জানান কেটি প্রাইস। তবে সেই তারকার নাম বলেননি তিনি। এ বিষয়ে কেটি আরও বলেন, আমি একজন প্রফেশনাল মডেল। কাজের খাতিরে আমি আমার শরীর হয়তো প্রদর্শন করি। কিন্তু কাউকে শরীর ধরার অধিকার আমি দিইনি। তবে একজন বিখ্যাত তারকা আমাকে একা পেয়ে ধর্ষণ করেছিলেন। তার নাম এখন বলতে চাচ্ছি না। হয়তো সময় হলেই বলবো।

0 comments:

Post a Comment