বিয়ের কাজটা ঠিকই সেরে ফেললেন শেরিল কোল

By | 11:14 PM Leave a Comment
কেউ জানলো না, কেউ বুঝলো না। বিয়ের কাজটা ঠিকই সেরে ফেললেন শেরিল কোল। তিনি নিজেই লুকিয়ে বিয়ে করার কথা জানালেন। ব্যক্তিজীবন নিয়ে অন্যদের জল্পনা আর গুঞ্জন বন্ধ রাখতেই ব্রিটিশ এই গায়িকা নিজেই খবরটি ফাঁস করে দিয়েছেন।

পাত্র তার ফরাসি প্রেমিক জ্যঁ-বার্নার্ড ফারনান্দেজ-ভারসিনি। চলতি মাসের শুরুতে মুস্টিক দ্বীপে গোপনে বিয়ে করেছেন তারা। মাত্র তিন মাসের পরিচয় তাদের। এত কম সময়ের প্রেমে বিয়ের সিদ্ধান্ত নেওয়ার নজির তারকাদের মধ্যে খুবই কম।

এটি শেরিলের দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামী ফুটবলার অ্যাশলি কোলের সঙ্গে ২০১০ সালে তার বিচ্ছেদ হয়ে যায়। এরপর মার্কিন নৃত্যশিল্পী ট্রে হলোওয়ের সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন তিনি। গত বছর ওই সম্পর্কেরও ইতি ঘটে।

শেরিলের দ্বিতীয় স্বামী ৩৩ বছর বয়সী জো-বার্নার্ড রেস্তোরাঁ ব্যবসায়ী। ৩১ বছর বয়সী এই গায়িকা সামাজিক যোগাযোগের মাধ্যমে বিয়ের আংটিসহ একটি ছবি পোস্ট করে বলেছেন, ‘সচরাচর আমার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করি না, কিন্তু আমার জীবন নিয়ে সব জল্পনা দূরে ঠেলে দিতেই সুখবরটা সবাইকে জানালাম। জো-বার্নার্ড এবং আমি ৭ জুলাই বিয়ে করেছি। আমরা দুজনই খুব খুশি এবং নিজেদের আগামী দিনগুলোর কথা ভেবে উচ্ছ¡সিত।

শেরিল কোল ওকে সামসয়িকীকে বলেন,‘নিজেকে খুঁজে ফেরাটা বেশ উপভোগ করেছি। এখন আমি বেশ ভালো আছি। জানি আমি বেশ ভাগ্যবতী, কেননা আজ পর্যন্ত কোনো কিছুতেই ভেঙে পড়িনি। আসলে এসব কিছু থেকে অনেক শিখেছি যা আমার বাকি জীবনের জন্য গুরুত্বপূর্ণ।


গার্লস অ্যালাউড ব্যান্ডের প্রাক্তন সদস্য শেরিল কোল এক্স-ফ্যাক্টর’-এর আগামী মৌসুমেও বিচারক হিসেবে থাকবেন। ২০১১ সালে আমেরিকার সংগীত প্রতিভা অন্বেষণের এই আয়োজন থেকে বাদ পড়েছিলেন তিনি।

0 comments:

Post a Comment