প্যারানরমাল চরিত্রটি নিয়ে ভীষণ আনন্দিত দীপান্বিতা!

By | 2:28 AM Leave a Comment
জোড়ি ব্রেকারসিনেমার গ্ল্যামারাস দীপান্বিতা শর্মা এইবার একদম নতুনভাবে আসছেন তার আসন্ন সিনেমা দিয়ে। অক্ষয় আক্কিনেনির প্রথম পরিচালনায় পিৎজাসিনেমাতে দীপান্বিতা প্যারানরমাল চরিত্রে অভিনয় করছেন।
শুটিং চলাকালীন এই অভিনেত্রী একবার আহত হয়েছিলেন, কিন্তু তা সত্ত্বেও তিনি খুব খুশি এইধরনের একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন বলে। দীপান্বিতা সংবাদমাধ্যমকে জানান, "ক্যারিয়ারে এই ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে পারা খুব সৌভাগ্যের ব্যাপার। আমার জন্য এমন একটি চরিত্রে অভিনয় করা খুব চ্যালেঞ্জিং ছিল, তাই আমি খুব আগ্রহী হয়ে অপেক্ষা করছি কবে সিনেমাটি মুক্তি পাবে।"

৩৭ বছরের এই অভিনেত্রী এর আগে মাই ব্রাদার নিখিল’, ‘লেডিস ভার্সেস রিকি বহেল’, ‘জোড়ি ব্রেকারপ্রভৃতি সিনেমাতে ছোট কিছু চরিত্রে অভিনয় করেছেন। বহুদিন পর এই সিনেমাতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে পেরে খুব আনন্দিত এমনটাই জানা গেল বিশ্বস্ত সূত্রের মাধ্যমে।
সিদ্ধার্থ রায় কাপুর ও বেজয় নামবিয়ার যৌথ প্রযোজনায় এই সিনেমাটির কাজ হয়েছে এবং আগামী ১৮ই জুলাই সিনেমাটি মুক্তি পেতে চলেছে সমগ্র দেশ জুড়ে।প্রাক্তন এই সুপার মডেল জানালেন, ‘পিৎজাসিনেমাটির তামিল ভার্সান তিনি দেখেননি যাতে ঐ সিনেমাটির চরিত্র থেকে অনুকরণ করার ইচ্ছা না জাগে এবং তিনি নিজস্ব অভিনয় দক্ষতা দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন।

0 comments:

Post a Comment