নিঝুমের চমক

By | 3:31 AM Leave a Comment
নবীন প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী নিঝুম রুবিনা। রমজান উপলক্ষে চমক নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। বুধবার থেকে দেশের সবকটি চ্যানেলে একযোগে প্রচার শুরু হচ্ছে তার 'রাঙ্গাপরী হারবাল হেয়ার অয়েল' শীর্ষক বিজ্ঞাপনটি। জিঙ্গেলভিত্তিক এ বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন সনক মিত্র। কলকাতার বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বাংলালিংকখ্যাত মডেল ইমরান।
এ প্রসঙ্গে নিঝুম বলেন, 'পুরো বিজ্ঞাপনটিই চমকনির্ভর। এর থিম ও চিত্রনাট্য খুবই আকর্ষণীয়। লোকেশনেও বৈচিত্র্য রয়েছে। তাছাড়া আমার গেটআপ ও মেকআপেও সম্পূর্ণ নতুনত্ব আনা হয়েছে। সবমিলিয়ে এ বিজ্ঞাপনে আমাকে দর্শকরা নতুন রূপে খুঁজে পাবেন। আশা করি, বিজ্ঞাপনটি দিয়ে আমি সবার মন জয় করতে সক্ষম হব।'
নিঝুম ২০০৮ সালে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্র দিয়ে মিডিয়ায় পদার্পণ করেন। শরীফ ম্যালামাইন, বোটানিক অ্যারোমাসহ এ পর্যন্ত তার ডজনখানেক জনপ্রিয় বিজ্ঞাপন প্রচার হয়েছে। বর্তমানে বিভিন্ন চ্যানেলে নিঝুমের ইউরো অরেঞ্জ কোলার বিজ্ঞাপনটি প্রচার চলছে। তাছাড়া ঈদের পরপরই আসছে তার অলিম্পিক চকোব্রেক চকোলেটের বিজ্ঞাপনটি। সনক মিত্রের পরিচালনায় এ বিজ্ঞাপনটিরও ভারতের বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে।
বিজ্ঞাপনের পাশাপাশি নিঝুম রুবিনা নিয়মিত চলচ্চিত্রেও অভিনয় করছেন। জাকির হোসেন রাজুর 'এর বেশি ভালোবাসা যায় না' ছবির মাধ্যমে গত বছর তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত আবুল কালাম আজাদের 'অনেক সাধনার পরে' এবং নূর মোহাম্মদ মণির 'কিস্তির জ্বালা' ছবি দুটি। এছাড়া আগস্ট থেকে তার 'মিয়া বিবি রাজি' ছবির শুটিং শুরু হচ্ছে। 
 Bangla Movie

0 comments:

Post a Comment