প্রথমবার পর্দায় চুমুর কোনো দৃশ্য করলাম:সুরভীন চাওলা

By | 10:51 PM Leave a Comment

ছোট পর্দার অভিনেত্রী সুরভীন চাওলা একজন পাঞ্জাবী পরিবারের মেয়ে।বিশাল পান্ডিয়ার হেট স্টোরি টুছবির মাধ্যমে প্রথমবার পা রাখছেন বলিউড পাড়ায় । একজন টিভি তারকা হয়ে নিজের খোলস ছেড়ে সম্পূর্ন নতুনভাবে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

বলা যেতে পারে সাহসী এক চরিত্রে এ ছবিতে অভিনয় করেছেন তিনি। বলিউড হাঙ্গামা তে সম্প্রতি ছবি নিয়ে সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী। সেখান থেকে কিছু কথপোকথন তুলে ধরা হলো পাঠকদের জন্য।

সুরভীন বলেন, ‘অনেক দিন ধরেই ছবিতে অভিনয়ের জন্য চেষ্টা করছিলাম। ছবির প্রযোজক বিক্রম ভাটের সঙ্গে অনেক দিন ধরেই পরিচয়। তাকেই প্রথমে বলেছিলাম ভালো একটি চরিত্রে অভিনয়ের কথা। বিক্রম তখন আমাকে এ ছবির কথা বলে ও তার কথানুযায়ী রাজি হয়ে যাই।

ছবিতে তার এমন সাহসী রুপ নিয়ে বলেন,‘আমি খুব স্বাধীনচেতা মনের মানুষ। কাজ করার পর দেখতাম এ কাজটি আমার ব্যক্তিজীবনে কতটুকু প্রভাব ফেলছে। আর আমি নিজেকে ভেঙ্গে গড়তে চাইছিলাম তাই ছবিতে কিছু সাহসীকতাও দেখিয়েছি।এই যেমন, প্রথমবার পর্দায় চুমুর কোনো দৃশ্য করলাম।


হেট স্টোরি টুছবির প্রথম কিস্তিতে অভিনয় করেছিলেন কলকাতার অভিনেত্রী পাওলি দম। এবারে কিস্তির কথা শুরু হওয়া থেকেই আলোচনার শীর্ষে উঠে এসেছে ছবিটি। এখন শুধু দেখার অপেক্ষা। এছাড়া এ ছবির সানি লিওনের আইটেম গান পিঙ্ক লিপসবেশ জনপ্রিয়তা পেয়েছে।



0 comments:

Post a Comment