চুম্বন দৃশ্যে সমস্যা কী : শ্রদ্ধা কাপুর

By | 12:49 AM Leave a Comment

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর চুম্বনের দৃশ্যে অভিনয়কে বড় কোনো ঘটনা বলে মনে করেন না। সম্প্রতি তিনি এক ভিলেইনসিনেমায় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বেশকিছু চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন। তবে তার পরও তিনি নিজেকে হৃদয় থেকে রক্ষণশীলবলে দাবি করেন।

শ্রদ্ধা এ প্রসঙ্গে প্রশ্ন করেন, চুম্বনের দৃশ্যে অভিনয়কে এ সময়ে কেন এত বড়ভাবে দেখা হচ্ছে? দর্শকরা একে স্বাভাবিকভাবেই দেখেন বলে তিনি মনে করেন।
শ্রদ্ধা বলেন, ‘আমি আশ্চর্য হচ্ছি কেন আজকের দিনে এসে চুম্বনকে এত বড়ভাবে দেখা হচ্ছে? দর্শকরা এতে আর কোনো বিশেষত্ব পান না। এখন আমাদের দর্শকরা এসব দৃশ্যে অভ্যস্ত।
শ্রদ্ধা আরও জানান, পরিচালক যদি মনে করেন অভিনেত্রীর চুম্বনদৃশ্যে অভিনয় করা উচিত তাহলে তা ঠিকই আছে।

শ্রদ্ধা বলেন, ‘এটা যদি হয় কোনো চলচ্চিত্রের বাজারজাতকরণের বিষয়, আমি জানি না কেন। আমি বাজার বিশেষজ্ঞ নই। চুমুর দৃশ্যের ক্ষেত্রে আমি হৃদয় থেকে রক্ষণশীল। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় আমার পক্ষে সহজ নয়। আমি এগুলো তখনই করি, যখন সত্যিই প্রয়োজন হয়।

0 comments:

Post a Comment