বাজিতে সাড়ে ছয় হাজার ডলার জিতলেন আলিশা

By | 3:11 AM Leave a Comment
ফিফা ফুটবল বিশ্বকাপ উন্মাদনার পর্দা নেমে গেল। আর্জেন্টিনা ভক্তদের কাঁদিয়ে বিশ্বকাপের শিরোপা জিতে নিলো জার্মান। এদিকে বিশ্বকাপকে নিয়ে অন্যান্য দেশের মতোই উত্তেজনায় মেতেছে আমাদের শোবিজ অঙ্গনও। শোবিজ তারকারা বিশ্বকাপ ফাইনালে নিজ দলের পক্ষে রীতিমতো বাজি ধরেছেন।

মডেল, অভিনেত্রী আলিশা প্রধান জানিয়েছেন- খেলার শুরু থেকেই তিনি জার্মানির সমর্থক। বিশ্বকাপ ফাইনালে প্রিয় দলের পক্ষে বাজি ধরেছিলেন বন্ধু এবং আত্মীয়-স্বজনের সঙ্গে। জার্মানি শিরোপা জেতার পর সব মিলিয়ে বাজিতে তিনি জিতে নিয়েছেন সাড়ে ছয় হাজার ডলার।

এ প্রসঙ্গে আলিশা বলেন- জার্মানি শিরোপা জেতার সঙ্গে আমি বাজিতে জয়ী হয়েছি। অনেকের সঙ্গে বাজি ধরেছিলাম। সব মিলিয়ে সাড়ে ছয় হাজার ডলার আমার পাওয়ার কথা। কিন্তু দুঃখের কথা হলো সাড়ে ছয় হাজার ডলারের মধ্যে পাঁচ হাজার ডলারই আমার হাতে আসবে না। কারণ পাঁচ হাজার ডলার আনার জন্য আমাকে ইউরোপে যেতে হবে।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে আলিশা বলেন- আমি তো অনেকের সঙ্গে বাজি ধরেছি। এর মধ্যে বেশীরভাগই দেশের বাইরে থাকেন। তবে দেশে কয়েক জনের সঙ্গে বাজি ধরেছিলাম দেড় হাজার ডলার। এখন দেড় হাজার ডলারই হাতে পাব।

প্রিয় দলের বিজয় উদযাপন প্রসঙ্গে আলিশা বলেন- বাসার সবার সঙ্গে খুব মজা হয়েছে। আমার পরিচিত অনেকেই আর্জেন্টিনার সাপোর্টার তাদের সঙ্গে অনেক মজা করছি।


0 comments:

Post a Comment