দুটি টেলিছবিতে ওপার বাংলার রেশমী ঘোষ

By | 3:42 AM Leave a Comment
'তোমার জন্য মরতে পারি ও সুন্দরী, তুমি গলার মালা'- আরসি কোলার বিজ্ঞাপনচিত্রে নোবেলের সঙ্গে রেশমী ঘোষের মুখটা দর্শকরা আজো ভোলেনি। এরপর বাংলাদেশের আরও কয়েকটি বিজ্ঞাপনে দেখা গেছে ওপার বাংলার এই কৃষ্ণসুন্দরীকে।


এবার বাংলাদেশের টেলিছবিতে অভিনয় করতে যাচ্ছেন রেশমী। একটির নাম 'উপহার', অন্যটি 'ভালোবেসে যাই'। এগুলো পরিচালনা করবেন আকরাম আজিম। তিনি সম্পর্কে মডেল আসিফ আজিমের ভাই। সম্প্রতি ভারতের কালারস টিভি চ্যানেলের 'বিগ বস' রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচিত হন 
এপার বাংলায় আবার কাজ করা প্রসঙ্গে রেশমী বার্তা সংস্থা টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, 'আসিফ আমার অনেক পুরনো বন্ধু। তাই প্রস্তাব পেয়ে না বলতে পারিনি ওকে। শিলিগুড়ি আর মিরিকে দৃশ্যধারণের পর এখন আমরা কলকাতায় কাজ করছি। দুটি টেলিছবিতেই আমার চরিত্র শক্তিময়ী। ইউনিটে আমিই একমাত্র ভারতীয় শিল্পী। বাংলাদেশি সহশিল্পীরা প্রত্যেকেই মেধাবী।'

তিনি আরও বলেন, 'এখনও মনে আছে, ছোটবেলায় মাকে নিয়ে বাংলাদেশি টেলিছবি না দেখে দিন পার হতো না।'

'উপহার'-এর গল্পটা ত্রিভুজ প্রেমের। আর 'ভালোবেসে যাই' হলো পরিণত সম্পর্কের গল্প।
রেশমী বললেন, 'আমি বাংলা ছবিতে অভিনয় করতে চাই। নির্মাতারা কেনো যে ভাবেন আমার সময় ফাঁকা নেই জানি না। যদিও মুম্বাইয়ে দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করি।'

রেশমী অভিনীত নতুন ছবি 'বাজার এ হুসন' মুক্তির অপেক্ষায় রয়েছে। এখন তিনি অভিনয় করছেন 'বুদ্ধ' নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে।

ব্যক্তিজীবনে দেড় বছর হলো বিয়ে করেছেন রেশমী। তার স্বামী সিদ্ধার্থ বাসুদেব। তাকে নিয়ে রেশমী বলেন, 'ও আমার জন্য পুরোপুরি আশীর্বাদ। সিদ্ধার্থ সেরা স্বামী, তার মতো ছেলেদের সব মেয়েই জীবনসঙ্গী করার স্বপ্ন দেখে। ও বাঙালি খাবার পছন্দ করে।

0 comments:

Post a Comment