মডেলিং, অভিনয়ের পর এবার সঙ্গীত জগতে ইভলিন!

By | 2:22 AM Leave a Comment
ইয়ে জওয়ানি হ্যা দিয়ানিসিনেমায় খুব ছোট্ট ভূমিকায় অভিনয় করেছিলেন। কিন্তু তার খোলা মেলা পোশাকে আবেদনময়ী উপস্থাপন পুরুষ দর্শকদের মনে আগুন জ্বালিয়ে দিয়েছিল। দীপিকা পাডুকোনের পাশে সমানে টক্কর দিয়েছিলেন ইভলিন শর্মা নিজের সেক্স অ্যাপিলে।

ইভলিন শর্মা মডেলিং, অভিনয়ের পর সঙ্গীত জগতে প্রবেশ করলেন। আন্তর্জাতিক ক্ষেত্রে অন্যধারার গানের মধ্যে দিয়ে ইভলিন নিজের সঙ্গীত প্রতিভাকেও এবার পৌঁছে দেবেন দর্শকদের কাছে। অসম্ভব উচ্ছসিত ইভলিন শর্মা সংবাদমাধ্যমের সামনে বলেন,"গানের প্রতি আমার সবসময় অন্যধরনের একটা টান ছিল। কিন্তু গান ভাললাগার সেই ইচ্ছে এইভাবে আন্তর্জাতিক ক্ষেত্রে অ্যালবম তৈরির সুযোগ করে দেবে তা আশা করিনি।"

তিনি আরও জানান যে, এই প্রথম ভারতের দর্শকরা ইভলিন শর্মাকে একদম নতুন রুপে দেখতে পাবেন। ইন্দো-মার্কিনী ব্রুকলিন শান্তির সঙ্গে যৌথভাবে অ্যালবামে কাজ করেছেন ইভলিন। ব্রুকলিন ফ্রম সিডনি উইথ লাভসিনেমার সেটে প্রথম আলাপ হয় ইভলিনের সঙ্গে এবং তখনই তিনি এই নায়িকার সঙ্গীত প্রতিভার সাথে পরিচিত হন।








ইভলিন কেবলমাত্র গান গেয়ে ক্ষান্ত থাকেননি। ইভলিন স্বয়ং নিজের জীবনের জার্নি নিয়ে সামথিং বিউটিফুলগানটি লিখেছেন। এই ভিডিওটি নিউ ইয়র্কে শুটিং করা হয়েছে এবং আগামী অগস্ট মাসে মুক্তি পাবে অ্যালবমটি।

0 comments:

Post a Comment