খোলামেলারূপে আলিয়া

By | 2:31 AM Leave a Comment
এরই মধ্যে নিজের অভিনীত প্রথম দুটি ছবি স্টুডেন্ট অব দ্য ইয়ারএবং হাইওয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে প্রশংসিত হয়েছেন বলিউডের ক্ষমতাধর পরিচালক-প্রযোজক মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাট। 
বর্তমানে তার অভিনীত টু স্টেটছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে অর্জুন কাপুরের সঙ্গে চুমোদৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে নতুন খবর হচ্ছে ভাটদের নতুন একটি ছবিতে সর্বোচ্চ খোলামেলারূপে হাজির হচ্ছেন আলিয়া। নতুন এ ছবিতে গাইড চরিত্রে কাজ করছেন তিনি। অভিনয় করছেন রণদীপ হুদার বিপরীতে।
এ ছবির অনেকটা শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে নিউজিল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে। পুরো ছবিতেই খোলামেলারূপে দেখা যাবে তাকে। বিষয়টি বেশ কয়েকটি সংবাদ মাধ্যমেও উঠে আসে। এর মধ্যে নেতিবাচক কিছু দিকও তুলে ধরা হয়েছে। তবে এই নিয়ে সম্প্রতি আলিয়া মুখ খুলেছেন। তবে নিজের বক্তব্যের মাধ্যমে আরও খানিক বেশি আলোচনা-সমালোচনার তোপে পড়েছেন তিনি।

 তিনি তার বক্তব্য জানিয়েছেন, চরিত্রের প্রয়োজনে কাপড় খুলতেও কোন আপত্তি নেই। কারণ, এর মাধ্যমে তিনি শরীর প্রদর্শন করছেন না, বরং নিজের কাজটি সঠিকভাবে সম্পাদন করছেন। এরকম বক্তব্য দিয়ে আলিয়া হৈ চৈ ফেলে দিয়েছেন বলিউডে। তবে মহেশ ভাটের কন্যা ও পূজা ভাটের ছোটবোন হিসেবে এমন সাহসী বক্তব্য আলিয়ার মুখেই মানায় বলেও বলছেন কেউ কেউ।

আবার অনেকে আলিয়ার এমন বক্তব্যকে বোকামিবলেই বলছেন। এ বিষয়ে দেয়া বক্তব্যে আলিয়া ভাট আরও বলেন, আমি নিউজিল্যান্ডে বসে দেখেছি বেশ কয়েকটি মিডিয়া আমার নতুন ছবির কাজটি নিয়ে নেতিবাচক প্রতিবেদন করেছেন। একটি মিডিয়া হেডলাইন করেছে এবার আলিয়ার শরীর প্রদর্শন। আমি সাফ বলতে চাই, চরিত্রের প্রয়োজনে খোলামেলা হওয়াটা শরীর প্রদর্শন নয়। এটা আমার কাজ। আর তা করতে গিয়ে কাপড় খুলতে আমার আপত্তি নেই। 

0 comments:

Post a Comment