তারকা হতে চাননি লিন্ডসে লোহান

By | 10:26 PM Leave a Comment
অভিনেত্রী হলেও লিন্ডসে লোহানকে শুধু একজন মিডিয়া ব্যক্তিত্ব বলেই জানেন সকলে। আর তাদের এমন দৃষ্টিভঙ্গি মোটেও পছন্দ করেননা তিনি। কেননা এ পর্যন্ত চমৎকার কোনো অভিনয় করার সুযোগ পাননি এই তারকা। যথেষ্ট মুল্যায়ন না পেয়ে তাই ক্ষুব্ধ হয়ে তিনি জানলেন, যদি অন্য কোনো রাস্তা থাকত কখনই এমন তারকা হতেননা তিনি।

২৮ বছর বয়সী অভিনেত্রী হলিউডে নিজের অবস্থান নিয়ে বলেন,‘আমি তিন বছর বয়স থেকে শুরু করে ছয় বছর বয়স পর্যন্ত অভিনয় করেছিলাম। আর আমার মনে হয় এটা মানুষ ভুলে গেছে। আমার প্রতি সাধারন মানুষের দৃষ্টিভঙ্গিটা এখন মোটও ভালো লাগেনা।


সম্প্রতি নতুন করে ছবিতে অভিনয় করা শুরু করেছেন লন্ডনে। এ নিয়ে জানান,‘আমার ক্যারিয়ার শুরুর জন্য এটা ভালো সময় বলে মনে করছি। এখন আমি লন্ডনে কিছু মহান ব্যক্তিত্বের নেতৃত্বে ছবির কাজ করা শুরু করে দিয়েছি । এখন মানুষ আমাকে ফালতু কোনো ব্যক্তিত্ব হিসেবে নয় অভিনেত্রী হিসেবেই ভাববে।

0 comments:

Post a Comment