অবশেষে হূদয়ের প্রেমে সুজানার সাড়া

By | 3:24 AM Leave a Comment
অবশেষে হূদয়ের প্রেমে সাড়া দিলেন মডেল ও অভিনেত্রী সুজানা। ১০ জুলাই হূদয় ফেসবুকে নিজের পেজে সুজানার এই সাড়া দেওয়ার বিষয়টি উল্লেখ করেন। এর দুই দিন পর ১২ জুলাই দুপুরে তিনি অনুভূতি জানাতে গিয়ে বলেছেন, ‘এত বছর পর সুজানাকে পেলাম। ভালোবাসার মানুষটি অবশেষে আমাকে ডাকে সাড়া দিল। ওকে ভালোবাসি আর ভালোবাসব সারা জীবন তোমায়। আমি অনেক খুশি।

এ প্রসঙ্গে সুজানা বলেন, ‘এত দিন পর আমি হ্যাঁবলেছি। ভালোবাসা একান্তই মনের ব্যাপার। মন থেকে অনুভব করেছি হূদয় অনেক ভালো একটা মানুষ আর আমার জন্য জুতসই ছেলে।

হূদয় ও সুজানার এই সম্পর্ক মেনে নিয়েছে দুই পরিবারও। সুজানা বলেন, ‘আমার ও হূদয়ের খালারা ও চাচ্চুরা সবাই খুশি। আমিও এই দিনটার জন্য অপেক্ষা করছিলাম। কারণ, সব সময়ই বলেছি, পরিবার খুশি হলেই ভালো লাগবে আমার।

হূদয় ও সুজানা এখনো বিয়ের কোনো পরিকল্পনা করেননি। অবশ্য তাঁরা জানিয়েছেন, ‘আমরা সবাইকে জানিয়ে বিয়ে করব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।


হূদয় খানের গাওয়া গানের কয়েকটি মিউজিক ভিডিওতে তাঁর সঙ্গে মডেল হয়েছেন সুজানা। হূদয়ের সর্বশেষ একক অ্যালবাম ভালো লাগে নাসুজানাকে উত্সর্গ করেছেন হূদয়।

0 comments:

Post a Comment