'সমকামী সম্পর্ক'কে কেন্দ্র করে একতার নতুন ভাবনা

By | 12:50 AM Leave a Comment
ভারতীয় টিভি সিরিয়ালের জগতে তিনি সফল ব্যক্তিত্ব। আর একতা কাপুর প্রোডাকশনের নাটক মানেই যেন টানটান উত্তেজনা। তবে সেই একইরকম গণ্ডি থেকে বেড়িয়ে একতা প্রবেশ করেন সিনেমা জগতে আর বেশ সফলতার সাথেই তিনি দর্শককে উপহার দিয়ে আসছেন একের পর এক হিট সিনেমা।
তবে এবার যেন ভিন্নমাত্রার কিছুই করতে যাচ্ছেন এই প্রযোজক।সমকামী সম্পর্ক'কে কেন্দ্র করে নতুন একটি সিনেমা তৈরি করতে চলেছেন তিনি। প্রথমে বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানা গিয়েছিল যে রোমিও জুলিয়েটের প্রেম কাহিনীকে নতুন দৃষ্টিভঙ্গি দিয়ে এই চিত্রনাট্যটি রচনা করবেন এবং পরিচালনা করবেন ড্যানিশ আসলাম। ড্যানিশ আসলামের সঙ্গে সহকারি চিত্রনাট্য লেখক হিসাবে কাজ করবেন অনু মেনন। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে এই প্রজেক্টটি থেকে অনু মেনন সরে দাঁড়িয়েছেন এবং ওনার জায়গায় কাজ করবেন রাগিনি এমএমএস-২সিনেমার ডায়লগ লেখিকা ঈশিতা মৈত্র।

এখনও পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী সিনেমাটির নাম হবে রোমি জুজ্ঞলএবং এতে নতুন একঝাঁক তারকাকে দেখা যাবে। এই সিনেমাটিতে রোমি ও জুজ্ঞল তাদের পরিবারের বিরুদ্ধে গিয়ে একে অপরের প্রেমে পড়বে এবং বহু সামাজিক সমস্যার সম্মুখীন হতে হবে এই প্রেমিক যুগলকে, এর বেশি কিছু জানাতে নারাজ সিনেমার পরিচালক।

পরিচালক ড্যানিশ আসলাম জানান, "সিনেমার স্ক্রিপ্টটি নিয়ে এখনও কাজ চলছে এবং কিছু পরিবর্তন করেই আমরা অভিনেতা নির্বাচন করব এবং যত শীঘ্রই সম্ভব কাজ শুরু করে দেব।"
Bollywood

0 comments:

Post a Comment