আবারো 'র‍্যাট রেস' এ সামিল হলেন দুই বোন!

By | 4:33 AM Leave a Comment
আবার দুই বোন একে অপরের প্রতিযোগিতার সামনে। ২০১৩ সালের পর আবার এই বছরে একই অবস্থা দুই অভিনেত্রী বোনের। কথা হচ্ছে প্রিয়াংকা ও পরিণীতি চোপড়াকে নিয়ে। একই দিনে ৫ সেপ্টেম্বর মুক্তি পাবে প্রিয়াংকা চোপড়া অভিনীত মেরি কমএবং অন্যদিকে পরিণীতি চোপড়াদাওয়াত এ ইশক

২০১৩ সালে একই দিনে মুক্তি পেয়েছিল প্রিয়াংকার জাঞ্জিরএবং পরিণীতির শুদ্ধ দেশি রোমান্স। আগের বছরে পরিণীতি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে চাচাতো বোনকে 'র‍্যাট রেস'এ অনেকটা পিছনে ফেলে এগিয়ে গিয়েছিল। এই বছরে র‍্যাট রেসে কে এগিয়ে যায় এটাই এখন দেখার বিষয়।

প্রিয়াংকা চোপড়া অভিনীত বিখ্যাত বক্সিং চ্যাম্পিয়ন মেরি কমের জীবনী নিয়ে তৈরি বায়োপিক মেরি কমসিনেমাটি নিয়ে সমগ্র বলিউডের খুব আশা আছে, কারণ বক্সার স্বয়ং প্রিয়াংকার অভিনয় দেখে মুগ্ধ্ হয়ে বলেছিলেন এই সিনেমাটি প্রিয়াংকা ছাড়া আর কেউ এত ভাল করতে পারবে না।

অন্যদিকে পরিণীতি চোপড়া এবং আশিকি টুখ্যাত আদিত্য রায় কাপুর জুটি বেঁধে নতুন সাসপেন্স ড্রামা ধরণের সিনেমা দাওয়াত এ ইশকনিয়ে আসছেন একই দিনে। হায়দ্রাবাদের মেয়ে গুলরেজ ও লাখনাউয়ের ছেলে তারিককে কেন্দ্র করেই তৈরি হয়েছে দাওয়াত এ ইশকএর গল্প।

গুলরেজ একটি জুতোর দোকানের সেলস গার্লের চাকরি করে। গুলরেজের বাবা মেয়ের বিয়ে নিয়ে চিন্তিত কারণ সব পাত্র পক্ষই মোটা টাকা পণ দাবি করতে থাকে। এই কারণেই ভালোবাসার ওপর থেকে গুলরেজের বিশ্বাস চলে যায়। অন্যদিকে তারিক বিরিয়ানি আর কাবাব নিয়ে ব্যস্ত। গুলরেজ আর তারিকের এক দিন আলাপ হয় ব্যস তারপর প্রেম হয়ে যায়।


মেরি কমসিনেমাটি পরিচালনা করছেন অমুঙ্গ কুমার এবং দাওয়াত এ ইশকএর পরিচালক হাবিব ফয়সল। দুইবোনের এই রেসে কে জেতেন তার জন্য এখন ৫ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের।

0 comments:

Post a Comment