পুনমের অন্তর্বাস প্রাপ্তির সুযোগ হাতছাড়া হল

By | 5:44 AM Leave a Comment
ব্রাজিতলে ব্রাগিফট। এ কোনও বিজ্ঞাপনী চমক নয়। না! কোনও সিনেমার ট্যাগলাইনও নয়। সত্যিই এমনতর উপহার পেতে পারতেন আপনিও। কিন্তু সে গুড়ে বালি। কারণ প্রথম ব্রাকথা রাখেনি। ফলে দ্বিতীয় ব্রাপ্রাপ্তির আশাও নেই।
প্রথম ব্রাঅর্থাৎ ব্রাজিল জিতলে নিজের অন্তর্বাস(ব্রা) উপহার দেবেন বলেছিলেন পুনম পান্ডে। নিজের ট্যুইটার অ্যাকাউন্টে তিনি জানিয়েছেন ব্রাজিল জিতলে নিজের অন্তর্বাস উপহার দেবেন। তবে এই অফারে সেমিফাইনাল নাকি ফাইনাল কোন ম্যাচ জিততে হবে ব্রাজিলকে তা খোলসা করে বলেননি বহু বিতর্কের নায়িকা পুনম। কিন্তু ওয়ার্ল্ড কাপ ফাইনাল তো দূরে থাক, সেমিফাইনালেই জার্মান গোলায় চূর্ণ ব্রাজিল। 

ফলত কান্নায় ভাসছে পেলের পাড়া। আবেগ বাঁধ মানছে না হলুদ-সবুজ জনতার। কিন্তু ব্রাজিলের এ হেন পতনে প্রবল দুঃখ পেয়েছেন পুরুষরা। বিশ্ব ফুটবল ঐতিহ্যের ধারক-বাহক এভাবে চুরমার না হলে পুনমের অন্তর্বাস প্রাপ্তি ঘটত যে তাদের! স্কোলারির ছেলেরা এটুকু সুযোগ দিল না!!

নিজের ট্যুইটার অ্যাকাউন্টে পুনম জানিয়েছিলেন, “যদি ব্রা’ (ব্রাজিল) জেতে তাহলে আমার এই ট্যুইটটিতে যারা রিট্যুইট করবেন তাদের মধ্যে এক ভাগ্যশালী বিজেতাকে আমি আমার অন্তর্বাস উপহার দেব। পাশাপাশি নিজের কিছু উত্তেজক ছবিও পোস্ট করতে ভোলেননি কন্যে। অমনি রি ট্যুইটের হুজুগে মেতে ওঠেন বীরপুঙ্গবরা। কে বলতে পারে ভাগ্যশালী বিজেতাকে অন্তর্বাস উপহার দেওয়ার পাশাপাশি আরও কিছু উপহার দিতেন কিনা কনট্রোভার্সি ক্যুইন?

কিন্তু সব আশায় জল ঢেলে জোয়াকিমের ছেলেদের কাছে ৭-১ এ হারল ব্রাজিল। ওয়ার্ল্ড কাপের ইতিহাসে এ তো যথার্থই সাম্বার সমাধি। সে সব তাত্ত্বিক হিসেব না হয় দূরে থাক। পুনমের অন্তর্বাস প্রাপ্তির এমন লোভনীয় সুযোগ হাতছাড়া হল কিনা হাল্ক, ফ্রেডদের সৌজন্যে? পেলের পাড়ার ফুটবল যোদ্ধাদের পুনমপ্রেমীরা ক্ষমা করতে পারবেন তো?


তবে পুনমের এহেন লোভনীয় অফার নতুন কিছু নয়। ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের সময় পুনম জানিয়েছিলেন ভারত জিতলে তিনি নগ্ন হবেন। কিন্তু তিনি সে কথা রাখেননি। 
বরং ভারত বিশ্বকাপ জিতলে ট্যুইটারে তাঁর একটি নগ্ন ছবি প্রকাশিত হয়। পুনম পরে জানিয়েছিলেন যে, ওই ছবি নকল। তাই এবার ব্রাজিল জিতলেও তিনি প্রতিশ্রুতি পূরণ করতেন কিনা কে বলতে পারে? নিন্দুকেরা অবশ্য বলছেন আঙুর ফল টক।

0 comments:

Post a Comment